৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশাল ‘সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক’ সেন্টারে ভয়ঙ্কর প্রচারণা, মালিক আটক

বাণী ডেস্ক।।
রোগীর সঙ্গে প্রতারণার অভিযোগে বরিশাল নগরীর ‘সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক’ সেন্টারের মালিক মো. শাওনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নগরীর বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কের ওই ডায়াগনস্টিক সেন্টার থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, ডাক্তার দেখাতে বরগুনা থেকে বৃহস্পতিবার বরিশালে আসেন বাকপ্রতিবন্ধী আমেনা বেগম। তিনি নগরীর মোখলেছুর রহমান ক্লিনিকে গেলে এক দালালের খপ্পরে পড়েন। তিনি আমেনা বেগমকে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান।

সেখানে চিকিৎসক আমেনাকে দেখে ১০ হাজার টাকায় ৯টি পরীক্ষা করতে দেন। ২৫ মিনিটের মধ্যে ৯টি টেস্টের রিপোর্ট দেওয়া হয়। এতে সন্দেহ হয় আমেনার। বিষয়টি তিনি এক আত্মীয়কে অবহিত করেন এবং প্রতারণা হওয়ার বিষয়টি বুঝতে পারেন। পরে আমেনা সংশ্লিষ্ট বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দেন।

থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল বলেন, ‘দুপুরে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে মালিক শাওনকে আটক করে থানায় আনা হয়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ দেখছে।’

ওই থানার ওসি আজিমুল করিম বলেন, ‘এক রোগীর টাকা-পয়সা হাতিয়ে নেওয়ার অভিযোগে ডায়াগনস্টিক সেন্টার থেকে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ