২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশে চালু হলো টিকটকের বিজ্ঞাপন সুবিধা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাংলাদেশে সম্প্রতি বিজ্ঞাপন সুবিধা চালু করেছে টিকটক। দেশের বিভিন্ন প্রতিষ্ঠানকে সহজে বিজ্ঞাপন দেওয়ার সুযোগ দিতে টিকটকের সেলস পার্টনার হিসেবে নির্বাচিত করা হয়েছে ডিজিটাল বিজ্ঞাপনে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান অ্যালেফকে (সাবেক এইচটিটিপুল)।এই স্ট্রাটেজিক পার্টনারশিপের ফলে দেশের ব্র্যান্ড এবং ব্যবসাগুলো তাদের বিজ্ঞাপনের জন্য টিকটক প্ল্যাটফর্মের ইউজারদের সঙ্গে যুক্ত হতে পারবে।এছাড়া, বিজ্ঞাপন সমাধানগুলো আরও সুনির্দিষ্টভাবে দেয়ার জন্য অ্যালেফ প্রতিষ্ঠানটি টিকটক প্ল্যাটফর্মের বিজ্ঞাপন টুলসগুলোতেও অ্যাক্সেস পাবে।বিশ্বজুড়ে টিকটকের ব্যবহারকারী এক বিলিয়নেরও বেশি। বাংলাদেশেও প্ল্যাটফর্মটির জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। টিকটকের এই বিশাল পরিসরের ইউজারদের সঙ্গে ব্র্যান্ডগুলোকে কাজ করার সুযোগ করে দিতে এই পার্টনারশিপ।অ্যালেফ প্রতিষ্ঠানটির পার্টনার ও চিফ অপারেটিং অফিসার ইগ্নাশিও ভিদাগিউরেন বলেন, বাংলাদেশের বিজ্ঞাপনদাতা, এজেন্সি এবং ছোট-মাঝারি প্রতিষ্ঠানগুলোকে টিকটক প্ল্যাটফর্মের সাথে সংযুক্ত করাই আমাদের সেলস পার্টনারশিপের উদ্দেশ্য। আমাদের মূল লক্ষ্য হলো ‘সকলের জন্য ডিজিটাল বিজ্ঞাপন’ এবং তা শুধুমাত্র শিক্ষা, তথ্য এবং স্থানীয়দের সহায়তার ভিত্তিতেই সম্ভব।

পাকিস্তান এবং বাংলাদেশের টিকটকের গ্লোবাল বিজনেস সলিউশন বিভাগের পার্টনারশিপ ম্যানেজার ফাইজা জাফর বলেন, বাংলাদেশে টিকটকের সেলস পার্টনার হিসেবে অ্যালেফের নাম ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের বিজ্ঞাপনদাতারা এখন নতুন ধরনের ডিজিটাল বিজ্ঞাপন ফরম্যাট ব্যবহার করতে পারবেন। এই পরিষেবাটি দ্রুততর হওয়ায় তা সুবিধাজনকও হবে, যা অন্য প্ল্যাটফর্মগুলোতে এখনও নেই।

চলতি বছরের শুরুর দিকে টিকটকের এই পার্টনারশিপ কার্যকর হয়েছে। এই উদ্যোগটি বাংলাদেশে অ্যালেফের জন্য যেমন একটি বড় মাইলফলক তেমনি এই দেশের বিজ্ঞাপনদাতাদের জন্যও ডিজিটাল মার্কেটিং করার এটি একটি নতুন সুযোগ তৈরি করবে।

সর্বশেষ