২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের ইফতার সামগ্রী বিতরন

মির্জা আহসান হাবিব ঃ পটুয়াখালী জেলা আওয়ামী লীগে আয়োজনে বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আফজাল হোসেনের ইফতার সামগ্রী বিতরন করা হয়।
১০ মে সোমবার বিকালে পটুয়াখালীর নিউমার্কেট এলাকায় করোনায় কর্মহীন অসহায় হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে বাংলাদেশ আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ আফজাল হোসেন প্রধান অতিথি হিসেবে এই ইফতার সামগ্রী বিতরন করেন। এ ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ গোলাম সারোয়ার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভুইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহনূর হক বেপারী, যুবলীগ নেতা মোঃ হাসান সিকদার , সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও যুবলীগ নেতা মোঃ নাসির উদ্দীন হাওলাদার, ছাত্রলীগ নেতা হৃদয় আশিষসহ অন্যান্য নেতা কর্মীরা।
বাংলাদেশ আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক ও পটুয়াখালীর কৃতি সন্তান এ্যাডঃ আফজাল হোসেন বলেন করোনা মহামারী ভাইরাস এর কারনে দেশে অনেক মানুষ কর্মহীন হয়ে পরেন। দেশে একটা ক্রান্তি কাল চলছে, এই ক্রান্তিকালে অনেক মানুষ কর্মহীন হয়ে পরেন। এ সকল কর্মহী মানুষের পাশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন শেখ হাসিনা পাশে দাড়িয়ে সব ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন। শেখ হাসিনা যতদিন বেচে থাকবেন এ দেশের কোন মানুষ না খেয়ে থাকবেন না কোন গৃহহীন থাকবে না কোন মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না। অসহায় হতদরিদ্র খেটে খাওয়া মানুষের পাশে সব সময় আমরা আছি থাকবো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ