৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নার্সিং কাউন্সিল পরীক্ষার ফলাফল প্রকাশে একি কান্ড !

নিজেস্ব প্রতিবেদকঃ গতকাল ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে BNMC এর অধীনে বাংলাদেশ নার্সিং কাউন্সিল পরীক্ষা। ঢাকার ৬ কেন্দ্রে অনুষ্ঠিত হয় এই পরীক্ষা, এতে বাংলাদেশের সরকারি বেসরকারি ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান এর প্রায় ১৪ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। ‘ক’ এবং ‘খ’ দুইটি সেটে প্রশ্ন বিভক্ত করে পরীক্ষার্থীদের পরীক্ষা গ্রহন করা হয়।

সারাদিন অপেক্ষার পরে রাত ১১.৩০ মিনিটের সময় BNMC এর নিজেস্ব ওয়েব সাইট www.bnmc.gov.bd রেজিস্ট্রার সুরাইয়া বেগম স্বাক্ষরিত উক্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলে সেখানে দেখা যায় যারা ‘ক’ সেট প্রশ্ন নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলো তাদের কারো রোল নাম্বার নেই।

তাদের ওয়েবসাইটের নোটিশ বোর্ডে ‘ক’ সেট প্রশ্নের ফলাফল কখন প্রকাশ করা হবে সেই সংক্রান্ত কোন নোটিশ না পেয়ে হাজার হাজার পরীক্ষার্থী হতাশ হয়ে পরে। পরীক্ষার্থীদের তোপের মুখে পরে পরক্ষণেই যদিও প্রকাশিত সেই ফলাফল তাদের ওয়েবসাইট থেকে সরিয়ে নেয়া হয়, কিন্তু তাদের নোটিশ বোর্ডে পরবর্তী ফলাফল প্রকাশের কোন নোটিশ না থাকায় আরো বেশি চিন্তায় পরে যায় পরীক্ষার্থীরা।

একটি সরকারি ওয়েবসাইটে পরীক্ষার ফলাফল প্রকাশ করার পূর্বে কিভাবে এতোটা দায়িত্ব জ্ঞান হীনতার পরিচয় দিতে পারে একটি দায়িত্বশীল দপ্তর সেই প্রশ্নই এখন ঘুরছে সকল পরিক্ষার্থী ও তাদের অভিভাবকদের মনে।
এই ব্যাপারে রেজিস্ট্রার সুরাইয়া বেগমের সাথে যোগাযোগ করার চেস্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ