২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

বাংলাবাজারে শাহজালাল ইসলামী ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 

স্টাফ রিপোর্টার ॥
ভোলার বাংলাবাজারের হতদরিদ্র দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাবাজার শাখা। বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে ২০০টি কম্বল বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, বাংলাবাজার শাখার ব্যাবস্থাপক মোঃ নজরুল ইসলাম নজরুল ইসলাম সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বাংলাবাজার ফাতেমা খানম ডিগ্রি কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সুশান্ত কুমার মন্ডল, প্রভাষক কবি হাওলাদার মাকসুদ, রহিজ উদ্দিন।
এসময় বক্তারা বলেন, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সবসময় আত্মমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এই শীতে যাতে অসহায় দুস্থ পরিবারগুলো শীত কষ্ট না পায় সে জন্য প্রতি বছরের ন্যায় এই বছরও হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে এই ব্যাংকের মাধ্যমে কম্বল বিতরণ করা হয়েছে। এই সেবামূলক কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে বলে ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছেন।

সর্বশেষ