১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাবাজার প্রেস ক্লাবের নয়া কমিটি গঠিন  সভাপতি মাকসুদ /সম্পাদক  গিয়াস উদ্দিন

নিজস্বপ্রতিবেদক , ভোলা :
ভোলা জেলা শহরের নাভী বলে খ্যাত বাংলাবাজারে প্রেস ক্লাব গঠন করা হয়েছে। আজ  ২৮শে  এপ্রিল সন্ধা ৬টায়  বিভিন্ন জাতীয় দৈনিক, প্রিন্ট  ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা স্থানীয় হোটেল মিস্টি মেলায় বসে প্রেস ক্লাবের কমিটি গঠন করেন।
ভোলা থেকে প্রকাশিত দৈনিক দক্ষিণ প্রান্ত পত্রিকার সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভির ভোলা জেলা প্রতিনিধি এডভোকেট নজরুল হক অনু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রেস ক্লাবের  কমিটি ঘোষণা করেন।
উক্ত কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন,বাংলাবাজার ফাতেমা খানম কলেজের প্রভাষক,কবি হাওলাদার মাকসুদ,  সহ সভাপতি এম এ মান্নান, সৈয়দ মোঃ নজরুল ইসলাম, আশরাফ উদ্দিন ফারুক,সাধারণ সম্পাদক মীর গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী জামাল, সাইফুল আলম স্বপন,সাংগঠনিক সম্পাদক মোঃ নুরউদ্দীন মাহমুদ, দপ্তর সম্পাদক মোঃ শাইদুল ইসলাম পলাশ , অর্থ সম্পাদক ইকরামুল কবির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রাহাদ তালুকদার,
তথ্য ও প্রযুক্তি সম্পাদক রোমানুল ইসলাম সোহেব,কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন, ক্রিড়া বিষয়ক  সম্পাদক ইশতিয়াক হাসিব,প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর রহমান কামরুল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক এইচ এম এরশাদ,কার্য  নির্বাহী সদস্য মোঃ মিজানুর রহমান ও মেহেদি হাসান মাসুদ।
এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক মোঃ কামাল হোসেন,দৌলতখান   রিপোটার্স ইউনিটির সভাপতি সহকারী অধ্যাপক মতিউর রহমান, দৌলতখান রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ও ৭১ বাংলা টেলিভিশনের স্টাফ রিপোর্টার কাজী জামাল, খায়েরহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান  শিক্ষক, এম এ মান্নান, আজহার আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, এম এ তাহের ,দক্ষিণ জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মোঃ হেলাল উদ্দিন, প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দিন ও সাবেক প্রধান শিক্ষক এমদাদ হোসেন  প্রমূখ।
Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email