১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বাউফলের অসহায় পরিবারের পাশে দাড়ালেন বাউফল পৌরসভার মেয়র জুয়েল

বাউফল প্রতিনিধি :: পটুয়াখালী বাউফলের অসহায় একটি পরিবার প্রধানকে দেয়া হলো রিক্সা। গতকাল বৃহস্পতিবার বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল তার ব্যক্তিগত অর্থায়নে এ রিক্সাটি প্রদান করেন।

জানা গেছে, সহজ সরল সাদা মনের মানুষ সাইফুল ইসলাম। উপজেলার হোসনাবাদ গ্রামে তার বাড়ি। হাটে বাজারে চিনা বাদাম ও ঝাল মুড়ি বিক্রি করে ৬ সদস্য পরিবারের দায়িত্ব পালন করছেন। আয়ের একমাত্র ব্যক্তি বাবা আবদুস সালাম হঠাৎ করে বিছানায় পরে গেলে সংসারের হাল ধরতে হয় তাকে। সামান্য রোজগারের আয় দিয়ে অুসস্থ্য বাবা মায়ের ঔষধ হয় কিনতে প্রতিনিয়িতই হিমশিম খেতে হচ্ছে তাকে। একবেলা আধবেলা খেয়ে না খেয়ে বৃদ্ধ বাবা মায়ের জন্য চিকিৎস্যা পত্রের ব্যায় বহন করতে হয়। দুই বছর আগ থেকে তার শুরু হয় বিভিন্ন হাট বাজারে মাথায় করে ঝালমুড়ি ও বাদাম বিক্রির কাজ। কিছুদিন আগে সাইফুল বাউফল পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জুয়েলের নজরে পরেন। সহজ সরল সাইফুলের মাথায় হাত বুলিয়ে দিতেই তিনি মেয়রকে জড়িয়ে ধরে চোখের পানি ফেলে দেন এবং নিজের কষ্টের কথা বলেন। পৌর মেয়র খোঁজ খবর নিয়ে যখন নিশ্চিত হলেন যে সাইফুল সত্যি অসহায় তখন তিনি দায়িত্ব নেন সাইফুলের। গতকাল বৃহস্পতিবার তার হাতে তুলে দেন ফেরি করে মালামাল বিক্রি করার একটি গাড়ি। আশ্বাস দেন পরিবারটির পাশে থাকার।

গাড়িটি পেয়ে সাইফুল বলেন, স্যার খুব ভালো, আমাকে জড়িয়ে ধরে আদর করেছে, কিনে দিয়েছে একটি গাড়ি। আমার অসুস্থ্য বাবা মা তার জন্য অনেক দোয়া করেছেন।

বাউফল পৌর সচিব মঈনুল হক জানান, গাড়ি তৈরীতে খরচ হয়েছে ৩৫ হাজার টাকা। বাউফল পৌর মেয়র মহোদয় তার ব্যক্তিগত অর্থায়নে পরিবারটির ভরনপোষনের জন্য এটি তৈরী করে দিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email