২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

বাউফলে আবাসিক হোটেলে নিয়ে হাত-পা বেঁধে শিক্ষার্থীকে নির্যাতন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি :: পটুয়াখালীর বাউফল উপজেলায় রিফাদ হোসেন (১৭) নামে এক শিক্ষার্থীকে একটি আবাসিক হোটেলে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। পুলিশ ওই শিক্ষার্থীতে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছেন। গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।

উপজেলার সূর্যমনি ইউনিয়নের নুরাইনপুর গ্রামের নুরুল আমিন খানের ছেলে রিফাদ।

জানা গেছে, নুরাইনপুর দাখিল মাদরাসার দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী রিফাদ হোসেন তার অন্তঃসত্বা বোন নাজনিন নাহারকে (২৮) নিয়ে ঘটনার দিন রাত সোয়া ১১টার দিকে বাউফল পৌর শহরের একটি ক্লিনিকে আসেন। বোনকে ওই ক্লিনিকে ভর্তির পর ওষুধ আনার জন্য ফার্মেসীতে যাওয়ার পথে বাউফল হেলথ কেয়ার এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের পূর্ব পাশে গুলশান সড়কের সামনে আবুল বশার রনি (২৮) নামের এক বখাটে যুবক তাকে ডেকে পাশের আল আমিন নামের একটি আবাসিক হোটেলের রুমে নিয়ে টাকা দাবি করে। এসময় রিফাদ টাকা দিতে অস্বীকৃতি জানালে রনি তার হাত পা ও মুখ বেঁধে নির্যাতন করেন। একপর্যায়ে তার সাথে থাকা বোনের জন্য ওষুধ কেনার টাকা ও মোবাইল নিয়ে যায়।

এরমধ্যে রিফাদের আসতে দেরি দেখে তার বড় বোন রোখসনা বেগম তাকে খুঁজতে বের হন। না পেয়ে থানায় গিয়ে অভিযোগ করেন। বখাটে রনি থানায় গিয়ে চোর আটক করা হয়েছে বলে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে রিফাদকে হাত পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে রাত সাড়ে ১২টায় বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নির্যাতনের শিকার শিক্ষার্থী রফিাদ জানান, বখাটে রনি তাকে ধরে নিয়ে টাকার জন্য তাকে হাত, পা ও মুখ বেঁধে নির্যাতন করে। তার অভিযোগের প্রেক্ষিতে বাউফল থানা পুলিশ বখাটে রনিকে গ্রেফতার করে সোমবার সকালে পটুয়াখালী আদালতে পাঠিয়েছে।

বখাটে রনির একজন মাদকসেবী বলে জানা গেছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। মাদক কেনার টাকার জন্য রনি সুযোগ বুঝে পথচারীদের ধরে ওই আবাসিক হোটেলে নিয়ে ছিনতাই করতো বলে অভিযোগ স্থানীয়দের।

সর্বশেষ