২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কাউখালীতে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষি পালিত মঠবাড়িয়ায় পরাজিত নারী প্রার্থীর হামলায় ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বাবুগঞ্জে আওয়ামীলগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আমতলীতে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পেশাদারিত্বের সাথে আরও বেগবান হয়ে জনকল্যাণে কাজ করতে হবে : বিএমপি কমিশনার চরফ্যাসন সেন্ট্রাল হসপিটালে ফ্রী রোগী দেখানোর সুযোগ তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকের মধ্যে সংঘর্ষে আহত ৩০ উজিরপুরে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত উজিরপুরে ইমামদের করনীয় শীর্ষক আলোচনাসভা পটুয়াখালীর দুমকিতে আ'লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাউফলে এক যুবককে কুপিয়ে জখম

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে মোঃ আলমগীর হোসেন(৩২) নামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে নয়টার দিকে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আলমগীরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মাধবপুর গ্রামের জয়নাল আবেদীন হাওলাদারের ছেলে আমগীরের সঙ্গে একই বাড়ীর মোঃ আবুল হাওলাদারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ৪/৫ দিন আগে আবুলের স্ত্রী রুনু বেগমকে আলমগীরের ঘর থেকে বের হতে দেখেন আলমগীর। ওই সময়ে আলমগীরের ঘরের কেউ ছিল না। পরে আলমগীর ঘরে ঢুকে তার ড্রয়ারে ভিতরে থাকা ১০ হাজার টাকা খুজে পাচ্ছিল না। টাকা হারানোর ঘটনায় আবুলের স্ত্রীকে সন্দেহ করেন আলমগীর। আজ (সোমবার) সকালে নিজ বাড়ীর মসজিদের সামনে ওই টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে আলমগীরের সঙ্গে আবুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল ও তার ছেলে রিয়াজ(২৮) দা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে আলমগীরকে। পরে আলমগীরের ভাই আঃ ছালাম তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) আল মামুন বলেন, ঘটনাস্থলে আমি পুলিশ পাঠাচ্ছি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ