২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাউফলে কোস্ট গার্ডের উদ্যোগে অসহায় দুস্থ মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল প্রতিনিধি ::: পটুয়াখালীর বাউফল উপজেলায় ৭ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে কোস্টগার্ডের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের উদ্যোগে বাউফল উপজেলার ৮৫ নং উত্তর কালাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে ওই সেবা প্রদান করা হয়েছে।

আয়োজিত কর্মসূচীতে উপস্থিত ছিলেন, গাইনী বিশেষজ্ঞ লে. কমান্ডার ইয়াসমিন আক্তার, মেডিকেল অফিসার লে. মো. জাহিদুল ইসলাম, কালাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির মোল্লা ও কালাইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. কবিরুজ্জামান ও প্রধান শিক্ষক রুহুল আমিন প্রমুখ।

দিনব্যাপী কর্মসূচী চলাকালে দুস্থঃদের স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার পর বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। সাধারণ মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দেয়ার লক্ষ্যে আগামীতেও কোষ্ট গার্ডের উদ্যোগে এই ধরনের কর্মসূচী অব্যহত থাকবে দাবী করে সংস্থাটির স্টাফ অফিসার লে. হাসান মেহেদী বলেন, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা, অবৈধ মৎস্য আহরণ, মাদকদ্রব্য পাচার, চোরাচালান ও মানব পাচার রোধসহ স্বাস্থ্যসেবা প্রদানের ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ অবদান রাখছে কোষ্ট গার্ড।

সর্বশেষ