২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

বাউফলে গ্রামীণফোন টাওয়ারের যন্ত্রাংশ কক্ষের বিপুল পরিমান মালামাল চুরি

কামরুল হাসান, বাউফল প্রতিনিধি,
পটুয়াখালী বাউফল উপজেলার সূর্য্যমনি ইউনিয়নের নুরাইনপুর বাজারের পশ্চিম পাশ মঙ্গলবার দিবাগত গভীর রাতে গ্রামীণফোন টাওয়ারের যন্ত্রাংশ কক্ষে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। ওই সময় চোরেরা ২৪টি ব্যাটারী, যন্ত্রাংশ ও তারসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে।
গ্রামীণফোনের টাওয়ার সংশ্লিষ্ট এক ব্যক্তি বলেন,প্রতিটি ব্যাটারির মূল্য ২৫ হাজার টাকা।কমপক্ষে ২০-২২ লাখ মুল্যের বিভিন্ন মালামাল চুরি হয়েছে।
স্হানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছ, মঙ্গলবার দিবাগত গভীর রাতে সংঘবদ্ধ চোরের দল নুরাইনপুর বাজারের পশ্চিম পাশে ইউনুচ কাজী বাড়ির সামনে স্হাপিত গ্রামীণফোন টাওয়ারের যন্ত্রাংশ কক্ষের স্টীলের তালা কেটে ভিতরে ঢুকে ওইসব মালামাল চুরি করে নিয়ে গেছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন,‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসল ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে। তবে এ ঘটনার সঙ্গে টাওয়ারের যন্ত্রাংশ সম্পর্কে জানাশুনা ব্যক্তিরা জড়িত আছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ