১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাউফলে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান সম্পন্ন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান, বাউফল প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে ষষ্ঠ উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি স্হানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) প্রতীক কুমার কুন্ড, বাউফল সরকারী কলেজের অধ্যক্ষ আবুল বশার, বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শোনিত কুমার গায়েন, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য শাহজাহান সিরাজ প্রমূখ। এসময়ে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাগন, , বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বিপুল ভোটে বিজয়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোসারফ হোসেন খাঁন, ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগমকে ফুল দিয়ে বরণ করা হয়।

সর্বশেষ