১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাউফলে নির্বাচনী সহিংসতায় একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

কামরুল হাসান, স্টাফ রিপোর্টারঃ
পটুয়াখালীর বাউফলে একটি ইউনিয়নের উপনির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় ফিরোজ মাতব্বর নামের একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ধানদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, বাউফলের নাজিরপুর ইউনিয়ন (ইউপি) উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী চশমা মার্কার সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। ঘটনার দিন সন্ধ্যায় ফিরোজ মাতব্বর নিজ দোকানে বসা ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নৌকার সমর্থক আবু বক্করের (৫৫) নেতৃত্বে মাসুদ(৩৬), স্রাবন(২৫), সায়েম(২০), রহিম(৫০), রাহাত(৩৫) সহ ১০/১৫ জন তার উপর হামলা চালায়। এ সময় হাতুড়ি দিয়ে পিটিয়ে পিঠে ও পায়ে গুরুতর যখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

বাউফল স্বাস্হ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মারজান আফরিন জানান, তার শরীরে বিভিন্ন স্থানে হাতুড়ি পেটার চিহ্ন রয়েছে। পরিক্ষা নিরিক্ষা না করে নিশ্চিত করে কিছু বলতে পারছি না।

এ ব্যাপারে অভিযুক্ত আবু বক্কররের মুঠোফোনে যোগাযোগ করা হলে (০১৭১৪৫৩১৭৮৯)বন্ধ পাওয়া যায়।

এব্যপারে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ এখনও পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ