৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বাউফলে পুলিশের ভয় দেখিয়ে ঘর থেকে বের করে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যাচেষ্টা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:: পটুয়াখালীর বাউফলে পুলিশের ভয় দেখিয়ে ঘর থেকে বের করে মো. বেল্লালকে (২৬) কুপিয়ে পানিতে ফেলে দিয়ে হত্যাচেষ্টা চালিয়েছে চাচাতো ভাই হাসান (২৪) ও জাফরের (২৬) নেতৃত্বে ৭ থেকে ৮ জন সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা বেল্লালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক আবস্থায় আহতকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

আজ শনিবার দুুপুর ১২টায় উপজেলার দাশপাড়া এলাকার খেজুরবাড়িয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে , উপজেলার দাশপাড়া ইউপির ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কাশেম খানদের সাথে তার আপোন ভাই হাসেম খানের মধ্যে পৈত্রিক সম্পত্তির ভাগ বণ্টন নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। প্রায় সপ্তাহ খানেক আগে হাসেম খানের ছেলেরা চাচী মিনারা বেগমকে মারধর করে একটি হাত ভেঙে দিলে কাশেম খানের ছেলেরা প্রতিশোধ নিতে চাচা হাসেম খানকে মারধর করে। এ ঘটনায় উভয়পক্ষই থানায় মামলা করেছে বলে জানা গেছে। শনিবার দুপুর ১২টার দিকে প্রতিবেশি ফিরোজের কন্যা ফারজানা (১২) কাশেম খানের ঘরে গিয়ে বলে পুলিশ আসছে। ওই খবর পেয়ে কাসেম খানের ছেলে বেল্লাল ও হেলাল পালানোর চেষ্টা করে। এ সময় বেল্লাল স্থানীয় সোনাবরুর হাটের কাছে পৌঁছালে আপন চাচাতো ভাই হাসান, জাফর, মোশারেফ ও ফরিদ বেলালকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ধান খেতের মধ্যে ফেলে রেখে চলে যায়। পরে বেল্লালের ডাক-চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসে।

জরুরি বিভাগের ডাক্তার মাহিন বিন কাশেম জানান, দাঁড়ালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানসহ মাথা ও গলায় গুরুতর জখম করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এরকম একটি ঘটনার কথা শুনেছি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ