৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

বাউফলে প্রতিপক্ষ সন্ত্রাসীর হামলায় আহত -৩

মেডিকেল প্রতিনিধি : পটুয়াখালীর বাউফলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীর হামলায় একই পরিবারের তিন সদস্য আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় মৃধা বাড়ির ভিতরে এ ঘটনা ঘটে। আহতরা হলো ওই থানার ১৪ নং নওমালা ইউনিয়নের ১নং বটকাজল গ্রামের বাসিন্দা মোঃ ইউনুস  মৃধার স্ত্রী আনোয়ারা বেগম(৫৫) ছেলে আতিকুর রহমান তারেক (১৬)ও আবুল বাশার মৃধা (২২)। আহতরা বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহতের স্বজনরা অভিযোগ করে বলেন, একই এলাকার বাসিন্দা মৃত আবদুর রব মৃধার ছেলে জাফর মৃধার সাথে দীর্ঘদিন যাবৎ ৭০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান। ঘটনার দিন তুচ্ছ ঘটনার জের ধরে জাফর মৃধা ইউনুস মৃধার পরিবারকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং গৃহবন্দি রাখার হুমকি দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জাফর মৃধার নেতৃত্বে চাচতো ভাই রুবেল মৃধা ছেলে আবু তাহের রানা এবং আউয়াল, শহিদুল, নাসিমা, রেখা, হাজেরা সহ অজ্ঞাত আট-দশজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আনোয়ারা বেগমের উপরে হামলা চালায়। এসময় লাঠির আঘাতে আনোয়ারা বেগমের বাম পা এবং মাথা ফেটে প্রচন্ড রক্তক্ষরণ হয়। তার ডাক চিৎকার শুনে ছেলে আবুল বাশার ও তারেক ছুটে আসলে তাদেরকে পিটিয়ে রক্তাক্ত করে ঘর-দুয়ার ভাঙচুর ও লুটপাট চালায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শেবাচিমে প্রেরণ করেন। বর্তমানে তারা এ হাসপাতালে সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ