১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সপরিবারে মানবেতর জীবন যাপন করছেন ঐতিহ্যবাহী এ.কে স্কুলের প্রধান শিক্ষক চরমোনাই পীর, ভিপি নুর ও ড.কামালকে দালাল হিসেবে ব্যবহার করছে সরকার চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পটুয়াখালী প্রেসক্লাবের অর্ধ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত চরফ্যাসনে আলোকিত সকাল পত্রিকার ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খুলনার তরুণীকে কুয়াকাটায় আবাসিক হোটেলে আটকে ধর্ষণ, গ্রেফতার ১ শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে বাবুগঞ্জে প্রস্ততি সভা অনুষ্ঠিত বাবুগঞ্জে খাদ্য দিবস উপলক্ষে অলোচনা সভা অনুষ্ঠিত সারাদেশে আরও ১৮৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি কোরআন সম্পর্কে অশালীন ও কুৎসিত পোষ্টঃ গৌরনদীতে ‘মহানন্দ বাড়ৈ’ আটক

বাউফলে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে সেনা সদস্য আটক

অনলাইন ডেস্ক ::: পটুয়াখালীর বাউফলে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে মোঃ এনামুল হক নামে এক সেনা সদস্যকে হাতেনাতে আটক করেছে স্থানীয়রা। পরে তাঁকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। বাউফল ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকেলে থানায় একটি সাধারণ ডায়েরী(নম্বর-১১৫১,তাং ২৪/০৯/২১) করেছেন ওই প্রবাসীর মা মোসাঃ মাজেদা বেগম।

ডায়েরীতে তিনি উল্লেখ করেন, আমার ছেলে ফোরকান গাজী(৩৫) দীর্ঘ ৮/১০ বছর পর্যন্ত মালেশিয়ায় থাকেন। বাড়ীতে আমি ও আমার পুত্রবধূ আখি আক্তার এবং নাতী ইভানকে(৭) নিয়ে উপজেলার পশ্চিম বিলবিলাস গ্রামে বসবাস করি । আমার ছেলে বিদেশে থাকার সুবাধে আমার পুত্রবধূ আখি আক্তার ও একই উপজেলার মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে দুই সন্তানের জনক মোঃ এনামুল হক পরকিয়ায় জড়িয়ে পড়ে। দুই বছর যাবত চলে তাঁদের এ সম্পর্ক। এনামুল যশোর সেনানিবাসের ১০ ইষ্ট বেঙ্গলের একজন সেনা সদস্য । গত বৃহস্পতিবার রাতে ওই সেনা সদস্য আমার বাড়ীতে আসে। তখন আমি বাড়ীতে ছিলাম না। বিষয়টি বাড়ীর লোকজন টের পেলে এনামুল দৌড়ে পালানোর চেষ্ট করে।এ সময়ে স্থানীয়রা তাঁকে আটক করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আল মামুন বলেন, সেনা সদস্য এনামুলকে সেনাবাহীনির কাছে হস্তান্তর করা হয়েছে। সেনাবাহীনি তাঁদের নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবেন। এ ঘটনায় থানায় যে সাধারন ডায়েরী করা হয়েছে। সেটির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ