৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বাউফলে মধ্যযুগীয় কায়দায় এক নারীকে নির্যাতন, গ্রেফতার ৯ জন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ইব্রাহিম সবুজ:
পটুয়াখালীর বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক নারীকে নির্যাতন ও পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় অভিযুক্ত ৯ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গেলরাতে বাউফল উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, গত ১৫ এপ্রিল সকালে চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরমিয়াজান ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে আকলিমা আক্তার নামে এক মহিলাকে অমানবিকভাবে মারধর করা হয়। এ ঘটনার পরদিন সেই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এরই ধারাবাহিকতায় ১৫ এপ্রিল বাউফল থানায় আব্দুল সালাম হাওলাদার বাদী হয়ে একটি মামলা করেন।

সর্বশেষ