৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বাউফলে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান, স্টাফ রিপোর্টারঃ
পটুয়াখালীর বাউফলে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে । দৈনিক জনকন্ঠের বাউফল উপজেলা শাখার নিজস্ব সংবাদদাতা ও বাউফল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান বাচ্চুকে সভাপতি ও মানবজমিনের বাউফল উপজেলা প্রতিনিধি তোফাজ্জেল হোসেনকে সাধারণ সম্পাদক ও মানবকণ্ঠের মো. জসিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে আজ সোমবার ১১ সদস্যের কমিটি ঘোষনা করেছেন কেন্দ্রীয় কমিটি।
খুব কম সময়ের মধ্যে ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ।
কমিটির সহসভাপতি হলেন বাউফল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রথম আলোর এবিএম মিজানুর রহমান ও আমাদের সময়ের কৃষ্ণ কর্মকার । যুগ্ম সাধারণ সম্পাদক হলেন ইনকিলাবের নূরুল ইসলাম সিদ্দিকী মাসুম , কোষাধ্যক্ষ গণদাবীর মো. ফারুক হোসেন, আইসিটি বিষয়ক সম্পাদক যায়যায়দিন এবং বরিশাল বানীর মো. কামরুল হাসান, প্রচার সম্পাদক খোলা কাগজের মো. ইউসুফ সেন্টু, নির্বাহী সদস্য হলেন বাউফল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ইত্তেফাকের অধ্যাপক আমিরুল ইসলাম ও সাবেক সভাপতি সংবাদের আল মামুন।
নবগঠিত কমিটির সভাপতি কামরুজ্জামান বাচ্চু বলেন , আজ সারা দেশে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকেরা হামলা, মামলা ও নির্যাতনের স্বীকার হচ্ছেন । আমাদের সকলের নির্যাতিত ওই সাংবাদিকদের পাশে দাঁড়ানো উচিত । তাই বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ( বিএমএসএফ ) কেন্দ্রীয় কমিটি নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার জন্য উপজেলা পর্যায়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন করার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সর্বশেষ