২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে ৭ম শ্রেণীর ছাত্রী অপহরনের ঘটনায় গ্রেফতার ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাউফল সংবাদদাতা :: পটুয়াখালীর বাউফলে ৭ম শ্রেণীর এক ছাত্রীকে অপরহণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহরণের সাথে জড়িত আরাফাত রাব্বি (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে বরগুনা থেকে গ্রেপ্তার করে বাউফল থানা পুলিশ।

জানা গেছে, পৌর শহরের ৭ম শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে দাশপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে রাব্বি প্রায়ই উত্যক্ত করতো। গত ৪ অক্টোবর সকালে ওই শিক্ষার্থী বাসা থেকে স্কুলে যাবার পথে আরাফাত ও তার সঙ্গীরা থানা মসজিদের পশ্চিমপার্শ্ব থেকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে গতকাল বুধবার বাউফল থানায় শিশু নির্যাতন ও অপহরণ আইনে একটি মামলা দায়ের করেন। বাউফল থানা পুলিশ অপহৃত কিশোরী ও অপহরণকারী আরাফাত রাব্বিকে বরগুনা জেলার কেওড়াবুনিয়া এলাকা থেকে উদ্ধার করে।

অপহৃত শিশুর মা জানান, আমার মেয়েটি শিশু। সে উদ্ধারের পর থেকে এখনও অসুস্থাবস্থায় আছে। আমার মেয়ের কাছ থেকে এখনও সব কিছু জানতে পারিনি। তারা আমার মেয়েকে ধর্ষণ করে থাকতে পারে।

বাউফল থানা অফিসার ইনচার্জ আল-মামুন বলেন, এ ঘটনায় অপহৃত শিশু ও অপহরণকারি রাব্বিকে গোপন অভিযান চালিয়ে বরগুনা জেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বশেষ