১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশনে যানজট ও খানাখন্দে দূর্ভোগে পৌরবাসী শীতার্ত মানুষদের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব-এ্যাড. বলরাম পোদ্দার মাদারীপুরে কর্মপরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়নের লক্ষে মতবিনিময় সভা কুয়াকাটায় সাংবাদিক আনুর মায়ের ইন্তেকাল। রাজাপুরে সাবেক পুলিশ সদস্য'র বিরুদ্ধে অভিযোগের অন্ত নেই ! সংবাদপত্রে নতুন ধারা--নাঈমুল ইসলাম খান কুয়াকাটায় সাংবাদিক আনুর মায়ের ইন্তেকাল,জানাজা সম্পন্ন বরিশালে স্ত্রী ফেরানোর আকুতি জানিয়ে ফেসবুক লাইভে এসে যুবকের গলায় ফাঁস! ঝালকাঠিতে ইয়াবা ও ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ৪ দফা দাবিতে আন্দোলনে নেমেছে ভোলা পলিটেকনিক ইনস্টিটিউট'র শিক্ষার্থীরা

বাকেরগঞ্জবাসীকে কেন্দ্রীয় যুবলীগ নেতা ওয়াসিম’র ঈদ শুভেচ্ছা

বরিশাল বাণী: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলা বাসিকে শুভেচ্ছা জানিয়েছেন বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়ন এর কৃতি সন্তান জাহিদুল আলম ওয়াসিম মল্লিক। তিনি সাবেক সদস্য কেন্দ্রীয় কমিটি বাংলাদেশ আওয়ামী যুবলীগ, সাধারণ সম্পাদক বাকেরগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি ঢাকা, দপ্তর সম্পাদক বৃহত্তর বরিশাল বনশ্রী সোসাইটি ঢাকা।

এক শুভেচ্ছা বার্তায় জাহিদুল আলম ওয়াসিম মল্লিক বলেন, আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। পবিত্র ঈদ-উল-আযহা সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি।

করোনাকালীন সময়ে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা, ও গনজমায়েত এড়িয়ে চলাসহ সরকারী সকল নির্দেশনা মেনে ঈদ উদযাপনের আহবান জানান তিনি।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
Share on print
Print