১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জের বিশিষ্ট শিক্ষানুরাগী অধ্যাক্ষ জুবায়ের আলম পারভেজ গুরুতর অসুস্থ!

রিপোর্ট অলিউল্লাহ: বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের কৃতি সন্তান বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল এ্যান্ড বিএম কলেজের অধ্যাক্ষ শিক্ষানুরাগী, সফল ব্যাবসায়ী, যুবলীগ নেতা জনাব এস এম জুবায়ের আলম পারভেজ গুরুতর অসুস্থ হয়ে মিরপুর আলোক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিজ্ঞ ডাক্তারের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন। অনেক দিন ধরেই তিনি ইন্ডিয়া একটি হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। জুবায়ের আলম পারভেজ পাকস্থলী টিউমার অসুখে ভুগছেন।

অধ্যাক্ষ জুবায়ের আলম পারভেজ ১৯৮০ সালে বাকেরগঞ্জের গারুড়িয়া দেউলি গ্রামে জন্মগ্রহন করেন। পিতা সাবেক চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত ইংরেজি প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ কাঞ্চন অলী সিকদার, বড় ভাই গারুড়িয়া ইাউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক এ এস এম জুলফিকার হায়দার।

জুবায়ের আলম পারভেজ ১৯৯৬ সালে গারুড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯৮ সালে বিএএফ শাহীন কলেজ ঢাকা থেকে এইচ এস সি, ২০০১ সালে ঢাকা কলেজ থেকে অনার্স এবং ২০০২ সালে একই কলেজ থেকে মাস্টার্স শেষে ঢাকা প্রাইম ইউনিভার্সিটি থেকে ২০১১ সালে এল এল বি পাশ করেন। নিজেকে জড়িয়ে রেখেছেন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের
সাথে। জুবায়ের আলম পারভেজ এর সুস্থতা ও রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা কামনা করেছেন তার পরিবারের সদস্যরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ