১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২ দিনও থাকা হলো না নতুন ঘরে, আগু/নে পুড়ে ছাই বসতঘর মুলাদীতে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে ২ তরুণী নিখোঁজ বাকেরগঞ্জে বসতঘরে মিলল মাটিচাপা অবস্থায় বৃদ্ধার মরদেহ চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা, আহত ৪ তালতলীতে বনের ২৫০ পিস লাঠি সহ গ্রেফতার ২ দুমকিতে প্রতিপক্ষকে ফাঁসাতে গাড়ি ভাঙচুর, থানায় অভিযোগ বৈশাখ উদযাপনে কুয়াকাটা সমুদ্র সৈকতে পর্যটকের পদচারণায় মুখরিত বাদলপাড়া একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’ মাদক সেবনে বাধা দেয়ায় - দুলারহাটে সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪ বরিশাল শেবাচিমের প্রিজন সেলে আসামিকে পিটিয়ে হত্যা

বাকেরগঞ্জের সেই সিরিয়াল রেপিস্ট নওরোজ হীরা কারাগারে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আনোয়ার খান:
বরিশালের বাকেরগঞ্জের কাকরধা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নওরোজ হিরাকে ধর্ষণ মামলায় কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক এসএম মাহফুজ আলম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তার বিরুদ্ধে বিভিন্ন সময় ১১ জন কিশোরীকে ধর্ষণের অভিযোগ রয়েছে।

আদালতের বেঞ্চ সহকারী কামাল হোসেন এই তথ্য বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন। হিরা উপজেলার ফরিদপুর ইউনিয়নের পশ্চিম ফরিদপুর গ্রামের বাসিন্দা।

আদালত সূত্রে জানা গেছে, নওরোজ হিরা ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে গত চার বছর ধরে ওই ১১ কিশোরীকে হিরা ধর্ষণ করে আসছিলেন। এই ঘটনায় নির্যাতনের শিকার এক স্কুলছাত্রীর মা গত ২৮ অক্টোবর বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় হিরা ও তার সহযোগী মারিয়া আক্তারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

আদালতের ওই সূত্রটি এজাহারের বরাতে আরও জানায়, প্রাইভেট পড়ানোর কথা বলে ২০১৮ সালের ২৫ অক্টোবর মারিয়া তার মেয়েকে হিরার বাড়িতে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর হিরা নানা ধরনের প্রলোভন দেখিয়ে তার মেয়েকে ধর্ষণ করেন। সর্বশেষ গত ২১ জুন মারিয়া ফের তার মেয়েকে ঘরে থেকে ডেকে নিয়ে হিরার ঘরে নিয়ে যায়। সেখানে যাওয়ার পর হিরা পুনরায় তার মেয়েকে ধর্ষণ করে। পরে তার মেয়ে বাড়ি এসে ধর্ষণের ঘটনা জানালে তিনি অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন।

সর্বশেষ