১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে আ.লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ

বাকেরগঞ্জ প্রতিনিধি||

বাকেরগঞ্জ উপজেলার ১১ নং ভরপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও স্থগিতকৃত আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশ্রাফুজ্জামান ভিপি খোকন এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে একটি কুচক্রী মহল। মিথ্যা অপপ্রচারে ফুঁসে উঠেছে ইউনিয়ন বাসী। আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশরাফুজ্জামান খোকন এর জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র শুরু করেছে। তবে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র করে নির্বাচনে ভিপি খোকনকে পরাজিত করা যাবে না বলে জানিয়েছেন তার সমর্থক ও ইউনিয়ন বাসী।

সূত্র জানায়, ইউনিয়ন আওয়ামী লীগের বিতর্কিত কয়েকজন নেতা ও বহুল বিতর্কিত চেয়ারম্যান প্রার্থী নানা অনিয়ম ও দুর্নীতির কারণে নমিনেশন থেকে ছিটকে পড়ে অসাধু কয়েকজন মিডিয়া কর্মী নিয়ে মোটা অংকের বিনিময় মিথ্যা অসত্য মনগড়া গল্পকাহিনী সাজিয়ে অপপ্রচার ও ষড়যন্ত্রের জাল বুনেছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে সেনাপতির দায়িত্বে আছেন কথিত নামধারী এক সাংবাদ কর্মী। কিছুদিন আগে বাকেরগঞ্জের এক সংবাদকর্মীকে নমিনেশন থেকে ছিটকে পড়া চেয়ারম্যান প্রার্থীর থেকে ১০ হাজার টাকা পাইয়ে দেয়ার বিনিময়ে ভিপি খোকন এর বিরুদ্ধে মিথ্যা অসত্য সংবাদ প্রকাশের জন্য প্রস্তাব দেয়। পেশাগত দায়িত্বের কথা চিন্তা করে ভিত্তিহীন এমন নিউজের প্রস্তাব প্রত্যাখ্যান করেন ওই সাংবাদ কর্মী। যাহার অডিও রেকর্ড সংরক্ষিত আছে। ওই কুচক্রী মহল ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ও বিভিন্ন পত্রিকায় অসত্য মনগড়া খবর প্রকাশ করে আসছে। এরই ধারাবাহিকতায় ৮ এপ্রিল আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভিপি খোকনের বিরুদ্ধে বিভিন্ন সংবাদ মাধ্যমে অপপ্রচার করে আসছে ঐ মহল।

ভরপাশা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা নৌবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক খান এর সুযোগ্য সন্তান আশ্রাফুজ্জামান খোকন।
ভরপাশা ইউনিয়নের সদা হাস্যজ্জল মাটি ও মানুষের নেতা তিনি। ৫ বছর সুনামের সাথে চেয়ারম্যান থাকায় ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন এই মানুষটি। আদর্শ ও ন্যায় নীতির মধ্যে থেকে এলাকার মানুষের পাশে থাকাই এ মানুষটির লক্ষ্য। কোন কিছুর লোভ লালসা আর হিংসা তাকে আক্রমণ করতে পারেনি। এসব কারণেই এলাকার সর্বস্তরের জনগণ প্রশংসা করেন তার।

সর্বস্তরের ভোটারদের দাবি সকল প্রকার ষড়যন্ত্র অপপ্রচার কে গুড়িয়ে দিয়ে একটি সুষ্ঠু সুন্দর নির্বাচনের মাধ্যমে প্রিয় নেতা কে চেয়ারম্যান নির্বাচিত করবেন তারা। কুচক্রী মহলের অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে উপজেলায় কর্মরত সাংবাদিক গন, ভরপাশা ইউনিয়ন এর সকল মুক্তিযুদ্ধা সহ ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ