২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

বাকেরগঞ্জে ঘরের শত্রু বিভীষণের বিরুদ্ধে জোটবেঁধেছে ফরিদপুর ইউনিয়ন আ.লীগ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাকেরগঞ্জ প্রতিনিধি॥
বাকেরগঞ্জে ঘরের শত্রু বিভীষণের বিরুদ্ধে জোটবেঁধেছে ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ। এই ঘরের শত্রু বিভীষণ হচ্ছেন- ফরিদপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম। ২০১৭ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর দীর্ঘ ৫ বছর নিজদলীয় নেতাককর্মি, সমর্থকদের নানাভাবে নাজেহাল করার মাধ্যমে বিএনপি-জামায়াতের মিশন বাস্তবায়ন করে নিজের আখের গুছিয়েছেন শফিকুল। এই অপকর্মের জবাব দিতে সাধারণ মানুষের সমন্বয়ে ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মিরা জোটবেঁধেছে বলে স্থানীয় সূত্রের দাবী।

‘ঘরের শত্রু বিভীষণ ঠেকাও’ পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে উপজেলার দলীয় কার্যালয় থেকে ৪ জন ফরম কিনেছেন। ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার চাপরাসী, সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন হিরন, ফরিদপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি রাকিব হোসেন ফোরকান এবং ফরিদপুর ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি ওবায়দুলসহ মোট ৫জন।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার চাপরাসী জানান, আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলামসহ মোট ৫জন ফরম ক্রয় করেছেন। তাদের মধ্যে দল থেকে যাকে মনোয়ন দেবে নেতাকর্মিরা সবাই তার পক্ষ্যে কাজ করবেন। শফিকুলকে ইঙ্গিত করে তিনি বলেন, তবে বিগত দিনে যারা জনগণকে দেয়া প্রতিশ্রুতি ভঙ্গ, দলীয় স্বার্থ জলাঞ্জলি দিয়েছেন এবং বিএনপি-জামায়াতের সাথে আতাঁতের মাধ্যমে প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করে নিজের স্বার্থ হাসিলে নিমগ্ন ছিলো তাদের বয়কট করা হবে। তিনি দাবী করেন- এই সিদ্ধান্ত ইউনিয়নবাসীর ইচ্ছার প্রতিফলন।

একই ধরণের কথা উল্লেখ করে ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন হিরন বলেন- ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মি, সমর্থক এবং সাধারণ মানুষের হারানো অধিকার রক্ষার জন্যই অতিথি পাখির মতো উড়ে এসে জুড়ে বসে স্বাধীনতাবিরোধী ও তাদের দোসরদের নিয়ে লুটেপুটে খেয়েছে তাদের যেকোনো মূল্যে প্রতিহত করা হবে।

সর্বশেষ