১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাকেরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের বাকেরগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত সদস্যকে গ্ৰেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (১ এপ্রিল) উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের শ্যামপুর এলাকা থেকে তাদের গ্ৰেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নুর ইসলাম খানের ছেলে মোঃ সোহেল খান (২৮), আঃ রাজ্জাক খানের ছেলে মোঃ রানা খান ( ২৬), মোঃ মামুন খানের ছেলে মোঃ সাব্বির খান ( ২৩)।

জানা গেছে- বাকেরগঞ্জ থানার এস আই মোঃ রিয়াজ উদ্দিন থানা এলাকায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে দায়িত্ব পালন করছিলেন। রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নের পশ্চিম শ্যামপুর সিনিয়র আলিম মাদ্রাসার একটি রুমে কয়েকজন চিহ্নিত ডাকাত দেশীয় অস্ত্রসহ ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়ে বৈঠক করছেন। ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন। ডাকাতের এমন প্রস্তুতির সংবাদে থানার পরিদর্শক (তদন্ত) মোঃ গোলাম মোস্তফার নেতৃত্বে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ৩ ডাকাতকে গ্ৰেপ্তার করেন। এ সময় পুলিশের অভিযানের টের পেয়ে ৪/৫ ডাকাত পালিয়ে যায়।

অভিযান চলাকালে ডাকাতদের ফেলে যাওয়া দেশীয় অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দেশীয় অস্ত্রের মধ্যে লোহার তৈরি পুরাতন ছেনা, লোহার তৈরি কাঁটার, প্লাস্টিকের হাতলযুক্ত স্টীলের স্ক্রু ড্রাইভার উদ্ধার করা হয়।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আফজাল হোসেন বলেন- অনেক পরিশ্রম করে থানা পুলিশের সদস্যরা সংঘবদ্ধ ডাকাতদের ধরতে সক্ষম হয়েছে। ওদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন- চোর, ডাকাত, মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত রয়েছে এবং থাকবে। বাকেরগঞ্জে কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না।

সর্বশেষ