৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

বাকেরগঞ্জে দুটি ককটেল বিস্ফোরণঃ ৯২ জনকে আসামী করে মামলা ! আটক-৩

বরিশাল বাণী: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় একশ নেতা-কর্মীকে আসামি করে মামলা করেছে পুলিশ। আটক করা হয়েছে তিনজনকে। বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে দুইটি ককটেল বিস্ফোরণের পর এই মামলা করা হয়েছে বলে বাকেরগঞ্জের ওসি মো. আলাউদ্দিন মিলন জানিয়েছেন।
তিনি জানান, রাতে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডের অদূরে টিএন্ডটি মোড় এলাকায় হঠাৎ বিকট শব্দে দুটি ককটেল বোমা বিস্ফোরণ হয়। এরপরই ঘটনাস্থলে গিয়ে লাল টেপ ও জর্দার কৌটা উদ্ধার করা হয়েছে।
এই ঘটনার পর উপজেলা যুবদলের সদস্য সচিব সাইদুর রহমান রুবেল, যুগ্ম আহ্বায়ক রায়হান ও গাড়ুরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফয়সাল আহম্মেদ টিটুকে আটক করা হয় বলে জানান ওসি।
বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সত্যরঞ্জন খাসকেল বলেন, নাশকতা ও অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ড করে জনমনে ভীতি সঞ্চার ও যানবাহন চলাচলে বিঘ্ন করার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ ঘটানোর অভিযোগে থানার এসআই স্বপন কুমার দে বাদী হয়ে মামলা করেছেন।
মামলায় ২৭ জন নামধারী ও অজ্ঞাত ৬৫ জনকে আসামি করা হয়েছে। তারা সবাই বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।
এ বিষয়ে বিএনপির বরিশাল দক্ষিণ জেলার আহ্বায়ক ও বাকেরগঞ্জ উপজেলার সাবেক সভাপতি আবুল হোসেন খান বলেন, “আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশ বানচাল করতে প্রশাসন নিজেরা ঘটনা ঘটিয়ে নিজেরাই বাদী হয়ে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা দিয়ে হয়রানি করছে।”

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ