২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলীর গুলিশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত দুমকি প্রেসক্লাবের ২৮ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ভোলায় শ্রেষ্ঠ ভূমি উপ-সহকারী কর্মকর্তা হলেন‌ মো: ইদ্রিস মঠবাড়িয়ায় বাস চাঁপায় নিহত-১, আহত-২llচালক ও হেলপার আটক কাউখালীর ভূমি অধিদপ্তরের তিন কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ তথ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিবের সাথে বরিশাল প্রকাশক ও সম্পাদক পরিষদের মতবিনিময় প্রবাসীর স্ত্রীকে ধর্ষনের চেষ্টা করলেন চেয়ারম্যান বাজারের কীটনাশক ব্যবসায়ী! মাদারীপুরে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক মৌলিক প্রশিক্ষণ রাতে উড়ে গলাচিপা ভূমি অফিসে জাতীয় পতাকা

বাকেরগঞ্জে ধর্ষণের বিচার চাইতে গিয়ে ফের ধর্ষণের শিকার গৃহবধূ

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জে ধর্ষণের বিচার চাইতে গিয়ে ফের ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। একই তিনি রাতে দুই বার ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনা বুধবার ঘটলেও স্থানীয় ইউপি সদস্য মীমাংসার কথা বলে নিজেই আবারও ওই গৃহবধূকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়ভাবে মীমাংসা না হওয়ায় শুক্রবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় দুজনকে আসামি করে মামলা করেন।

বুধবার রাতে উপজেলার গারুড়িয়া ইউনিয়নের সাহেবপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে- ওই এলাকার মোহাম্মাদ আলী মীরের ছেলে আলাউদ্দিন মীর বুধবার রাতে ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে। পালিয়ে যাওয়ার মুহূর্তে তার চিৎকারে লোকজন এসে আলাউদ্দিকে আটক করেন। এ সময় গারুড়িয়া ইউনিয়নের সদস্য বাবুল খানের কাছে বিচার দিলে তিনি আলাউদ্দিনকে পালিয়ে যেতে সহায়তা করেন। এ ঘটনায় আলাউদ্দিন ও ইউপি সদস্য বাবুল খানকে আসামি করে মামলা করেন গৃহবধূ।

তবে ওই গৃহবধূ জানান, ওই রাতেই ভয় দেখিয়ে তাকে আবারও ধর্ষণ করে ইউপি সদস্য বাবুল খান। ইউপি সদস্য বাবুল খান ক্ষমতাসীন দলের হওয়ায় তার বিরুদ্ধে মামলা করতে পারেননি বলেও তিনি জানান।

গৃহবধূর মামা জানান, ইউপি সদস্যকে বাদ দিয়ে মামলা দিতে হয়েছে। তবে তাকে ধর্ষণে সহায়তা করার দায়ে সহযোগী হিসাবে মামলায় আসামি করছে পুলিশ। এছাড়াও তাকে মামলায় জড়ালে ওদের (ধর্ষণের শিকার গৃহবধূ) এলাকায় থাকা কষ্টকর হয়ে পড়বে।

বাকেরগঞ্জ থানার ওসি আলাদ্দিন মিলন বলেন, এক ব্যক্তির সঙ্গে তার (ধর্ষণের শিকার গৃহবধূ) একটা সম্পর্ক ছিল। সম্পর্কের জের ধরে কিছু একটা ঘটছে।’

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ