২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি

বাকেরগঞ্জে নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি খুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জে রাস মনী সুপ্তধর নামের এক নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিশোর্ধ্ব তরুণীর লাশটি শুক্রবার বিকেলে উপজেলার কবাই ইউনিয়নের শিয়ালঘুনি গ্রামের স্বপন হালদারের বাসা থেকে উদ্ধার করে। নববধূর শ্বশুর পরিবার এ বিয়োগান্তের ঘটনাটিকে আত্মহত্যা বললেও তরুণীর বাবা চৈতন্য কৌরার পরিকল্পিত হত্যাকাণ্ড বলে অভিযোগ করেছেন। তবে পুলিশ প্রাথমিকভাবে বিষয়টি নিয়ে কোন মন্তব্য না করে গৃহবধুর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়- স্থানীয় কলসকাঠী লঞ্চঘাট সংলগ্ন এলাকার চৈতন্য কৌরারের মেয়ে প্রেম সম্পর্কের জেরে পালিয়ে গিয়ে দেড় মাস পূর্বে পার্শ্ববর্তী কবাই ইউনিয়নের শিয়ালঘুনি গ্রামের মৃত জগদ্বীশ হালদারের ছেলে স্বপন হালদরকে বিয়ে করেন। কিন্তু ছেলের পরিবার এই সম্পর্ক ও বিয়ে না নেওয়ায় বিষয়টি নিয়ে তাদের সংসারে অশান্তি গেলে ছিল। সর্বশেষ দুদিন আগে রাতে তাদের মধ্যে তর্কাতর্কির একপর্যায়ে মনী সুপ্তধরকে মারধর করেন স্বামী স্বপন। এর পরেই শুক্রবার বিকেলে নববধূর ঝুলন্ত পাওয়া গেল।

স্বপন হালদারের দাবি, তার স্ত্রী সকলের অলক্ষ্যে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। স্বজনেরা দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। তবে মনী সুপ্তধরকে পূর্বপরিকল্পনা অনুযায়ী খুন করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে, অভিযোগ করে বিচার দাবি করেছেন তার বাবা চৈতন্য কৌরার।

এ মৃত্যু নিয়ে উভয় পরিবারের বক্তব্যের বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ কোন মন্তব্য না করলেও বলছেন- ময়নাতদন্ত প্রতিবেদন হাতে আসলে কারণ নিশ্চিত হওয়া যাবে।’

সর্বশেষ