২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

বাকেরগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালের বাকেরগঞ্জের পৃথক ইউনিয়নে পুুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) উপজেলার রঙ্গশ্রী ইউনিয়েনর বিহারীপুর গ্রামে ও দুধল ইউনিয়ের গোমা কৃষ্ণকাঠি গ্রামে পৃথক দুর্ঘটনায় এই দুই শিশুর মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সকালে উপজেলার রঙ্গশ্রী ইউনিয়েনর বিহারীপুর গ্রামের সুমন মীরের ১০ মাস বয়সী কন্যা মারিয়া হামাগুড়ি দিয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে দুপুর দুইটার দিকে দুধল ইউনিয়ের গোমা কৃষ্ণকাঠি গ্রামের জামাল হাওলাদারের দুই বছর বয়সী ছেলে মাহিদ হাটতে গিয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে পড়ে যায়।

পানিতে পড়ে যাওয়া দুই শিশুকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মেডিক্যাল অফিসার ফারহানা ইসলাম ও ডা. জেরিন তাদের মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, এখনো এই ধরনের কোনো খবর পাওয়া যায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।

এদিকে এই দুই শিশুর মৃত্যুতে তাদের বাড়িতে স্বজনদের মধ্যে শোকের মাতম সৃষ্টি হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ