৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে পিতাকে হত্যাচেষ্টাকারী মাদকব্যবসায়ী তামিম গাঁজাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বাকেরগঞ্জের কলসকাঠীতে পিতাকে হত্যাচেষ্টাকারী মাদকব্যবসায়ী তামিম আকনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( চৌকস ওসি) আলাউদ্দিন মিলনের নির্দেশনায় রবিবার সকালে অভিযান চালিয়ে তামিমকে গাঁজা সহ আটক করেন এস.আই আমিনুল, এ.এস.আই আজাদ হোসেন সহ একটি চৌকস টিম। কলসকাঠী ১নং ওয়ার্ডের দারগাবাড়ি নিজ ঘর থেকে প্রকাশ্যে মাদক সেবনের সময় গাঁজা সহ তাকে আটক করা হয়।
আটককৃত তামিমের পিতা কামাল আকন জানান, আমার ছেলে তামিম প্রকাশ্যে নেশা খায় ও বিক্রি করে। এতে বাঁধা দেওয়ায় গত ২৭ মার্চ দুপুরে সে আমাকে খুন করার জন্য আমার উপর হামলা চালায়। অল্পের জন্য আমি প্রাণে বেচে যাই। আমি লিখিত ভাবে থানায় তা জানিয়েছি।
এলাকাবাসী জানান, তামিম একটি চরম বখাটে ছেলে। সে নেশা খেয়ে এলাকায় যাকে তাকে মারধোর করে। চুরি ছিনতাই করে নিয়মিত। স্কুলে যাওয়া আসার সময় মেয়েদেরকে উত্তক্ত করে। নেশার টাকার জন্য বাবা-মাকে প্রায়ই মারধোর করে। সম্প্রতি সে মাদক ব্যবসায় জড়িয়ে পরেছে। কলসকাঠী এলাকায় এখন মুর্তিমান আতঙ্ক এই তামিম। তার গ্রেফতারের খবরে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা সহ তামিমকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ