১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে পুত্রবধুর হাতে শ্বাশুড়ি খুন, পুত্রবধূ গ্ৰেফতার

বাকেরগঞ্জ প্রতিনিধি /// বাকেরগঞ্জ, বরিশাল।
বরিশালের বাকেরগঞ্জে পূত্রবধুর হাতে নাজনীন বেগম (৫০) নামের শ্বাশুড়ি খুন হয়েছেন। হত্যাকান্ডের তিন ঘন্টার মাথায় পুলিশ পূত্রবধূ লাবন্য আক্তার (২১) কে গ্ৰেফতার করেছে।
বুধবার (১১মে) উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের কাঁঠালিয়া গ্ৰামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।
সুত্রে জানাযায়, বাকেরগঞ্জের কাঁঠালিয়া গ্ৰামের মৃত হানিফ হাওলাদারের দুই পুত্র উজ্জল হাওলাদার ও রাজু হাওলাদার জীবিকার প্রয়োজনে ঢাকায় থাকে। বড় পুত্র উজ্জলের স্ত্রী লাবন্য আক্তার তার মায়ের সাথে গ্ৰামের বাড়ীতে বসবাস করতো। তারা দুই ভাই ঈদ শেষে ১০ মে মঙ্গলবার ঢাকায় ফিরে যায়।লাবণ্য তার বাবার বাড়ি নলছিটির কুশাঙ্গল গ্রামে ছিলেন।
নিহতের ভাসুর মোঃ কালাম হাওলাদার (৬০) জানান, বুধবার রাত সাড়ে ৯ টা নাগাদ উজ্জ্বল তাকে ফোন দিয়ে জানায় তার মা ফোন রিসিভ করছে না। ঘরে গিয়ে তার মায়ের খোঁজ নিতে বলেন। বৃদ্ধ কালাম হাওলাদার ঘরের সামনের দরজা বন্ধ দেখে পিছনের খোলা দরজা দিয়ে ভিতরে ঢুকেই রুমে চৌকির পাশে মশারিতে প্যাচানো রক্তাক্ত অবস্থায় নাজনীনের লাশ দেখতে পান। পরে তিনি থানা পুলিশকে খবর দেন।
প্রত্যক্ষদশী লোটাস হাওলাদার ও শাহাদাত গাজী জানান, রাত সাড়ে ৭ টার সময় তারা শ্যামপুর বাজার থেকে লাবণ্যকে বাড়ির দিকে আসতে দেখেন।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, সম্পর্কের টানাপোড়েনের জের ধরেই পুত্রবধূ লাবন্য তার শ্বাশুড়িকে ছুড়ি দিয়ে হত্যা করেছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত নাজনীনের রক্তমাখা লাশ একটি ছুড়িসহ মশাড়িতে প্যাচানো রয়েছে।
ইউপি চেয়ারম্যান বসির উদ্দিন সিকদার জানান, নিহত নাজনীনের সাথে তার পুত্রবধূ লাবণ্যর সম্পর্ক ভাল ছিলনা। এনিয়ে তিনি শালিস বৈঠকও করেন।
থানা অফিসার ইনচার্জ মোঃ আলাউদ্দিন মিলন বলেন, তার ধারণা পুত্রবধূ লাবন্যই তার শ্বাশুড়িকে ছুড়ি দিয়ে হত্যা করেছে। খুনি লাবণ্যকে রাত সাড়ে ১১ টার সময় গ্রেফতার করা হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হবে।
হত্যাকান্ডের পর অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) সুদীপ্ত সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ