১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে রক্তাক্ত জখম করলো সন্ত্রাসীরা!

বিশেষ প্রতিনিধি :: বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নে যুবলীগ নেতাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (২৭ ই আগষ্ট) বিকাল ৪ টার দিকে ফরিদপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদের মেম্বার জহিরুল ইসলাম মামুনকে হত্যার উদ্দেশ্যে মাথা, চোখসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করেছে গোলাম সরোয়ার সবুজ ও তার সন্ত্রাসী বাহিনী।

স্থানীয় সূত্র জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে ফরিদপুর ইউনিয়নের গোলাম সরোয়ার সবুজ অবৈধভাবে জমি দখল করার চেষ্টাকালে বাঁধা প্রদান করেন স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার ও যুবলীগ নেতা জহিরুল ইসলাম মামুন। এ সময় তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে তাকে দেখে নেয়ার হুমকি দেন ভূমিদস্যু সবুজ। এর ফলশ্রুতিতে পূর্ব পরিকল্পিতভাবে মামুনকে একাকী পেয়ে ঘেরাও করে হত্যার উদ্দেশ্যে মাথা চোখসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে মৃত ভেবে পালিয়ে যায় সবুজ ও তার সন্ত্রাসী বাহিনী। এরপর এলাকাবাসী মামুনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ আজিজ বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ ঘটনাস্থল পরিদর্শন করছি। পরবর্তীতে বিস্তারিত জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ