২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জ চরাদীতে দলীয় মনোনয়ন জমা দিলেন যুবলীগ নেতা ওয়াসিম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিশেষ প্রতিবেদক: বাকেরগঞ্জ উপজেলার ২নং চরাদী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হতে দলীয় মনোনয়ন জমা দিয়েছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জাহিদুল আলম মল্লিক (ওয়াসিম)। গতকাল দুপুরে বাকেরগঞ্জ পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়ার কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন। এ সময় উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছাত্রজীবন থেকে শুরু করে দীর্ঘ ২৪ বছর যাবত তিনি আওয়ামী রাজনীতির সাথে যুক্ত। বিগত চার দলীয় জোট সরকারের আমলে হামলা মামলার শিকার হয়েও তখন দলীয় কার্যক্রমে রাজপথে ছিলেন বেশ সরব।

এছাড়া তিনি বাকেরগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি ঢাকা’র সাধারণ সম্পাদক, বৃহত্তর বরিশাল বনশ্রী সোসাইটি’র দপ্তর সম্পাদক, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ছিলেন। এর আগে বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করে মাত্র ১ ভোটে হেরে যান তিনি।

তাছাড়া সামাজিক কর্মকান্ডে তিনি চরাদী ইউনিয়নে সর্বজনের কাছে একজন গ্রহণযোগ্য ব্যক্তি। মনোনয়ন ফর্ম জমার পরে উপস্থিত নেতাকর্মীরা বলেন, ওয়াসিম ভাই একজন সাদা মনের মানুষ। শত প্রতিকুলতায় তিনি দলীয় কর্মসূচী থেকে পিছপা হননি। তাছাড়া মাঠ পর্যায়ে গণমানুষের সাথে তার আন্তরিক সম্পর্ক অনেক বেশী। তাই তাকে মনোনয়ন দিলে চরাদীতে নিরঙ্কুশভাবে নৌকাকে বিজয়ী করা সম্ভব।

সর্বশেষ