২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বানারীপাড়ার মোটরসাইকেল চালক মেহেদি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি ::: বরিশালের বানারীপাড়া-স্বরুপকাঠী সড়কে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মেহেদিকে (২৭) আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বৃহস্পতিবার রাতে ঢাকায় রেফার করা হয়েছে।

আহত মেহেদীর বাড়ি বানারীপাড়া পৌরশহরের ৮ নং ওয়ার্ডে।

জানা গেছে, গত ১৮ আগস্ট মঙ্গলবার সকালে বানারীপাড়া টিএন্ডটি মোড়ে মোটরসাইকেল চালক মেহেদির সঙ্গে স্বরূপকাঠির রিক্সা চালক ফিরোজের যাত্রীর ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয়। পরে মেহেদিকে হুমকি দিয়ে রিক্সাচালক ফিরোজ স্বরুপকাঠী চলে যায়। পরে মোটরসাইকেল চালক মেহেদি যাত্রী নিয়ে দুপুর ১ টায় স্বরুপকাঠী গেলে দলবল নিয়ে ফ্লিমি স্টাইলে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে। মেহেদি মোটরসাইকেলের চাবি না দিতে চাইলে তাকে বেদম মারধর করে মুখমণ্ডলে মারাত্মকভাবে জখম করে। এতে মুখের চোয়াল অন্যদিকে সরে যায়।

তাৎক্ষণিক খবর পেয়ে স্বরুপকাঠী থানার উপ-পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম তাকে প্রাথমিক চিকিৎসার জন্য স্বরুপকাঠী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। মেহেদির শারিরীক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করা হয়।

বানারীপাড়া টিএন্ডটির মোটরসাইকেল লাইনের সাধারন সম্পাদক ফিরোজ খান দুলাল বলেন, ওইদিন বানারীপাড়া থেকে স্বরুপকাঠী দুইজন যাত্রী নেয়ার জন্য মেহেদি ৮০ টাকা ভাড়া চাইলে টিএন্ডটি মোড়ে থাকা স্বরুপকাঠীর রিক্সাচালক ফিরোজ ওই যাত্রীদের ৬০ টাকা বলে তাদের নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়।

এ ব্যাপারে স্বরুপকাঠী থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ