২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বানারীপাড়ায় জিয়ার মৃৃত্যুবার্ষিকীর দোয়ানুষ্ঠানে বঙ্গবন্ধুর জন্য দোয়া!

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকীর দোয়া অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।

জানা গেছে, দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রদল ১ জুন মঙ্গলবার বাদ আসর দোয়া মিলাদের আয়োজন করে। পৌর শহরের ৩ নং ওয়ার্ডের রব মৃধার বাড়ি সংলগ্ন বায়তুল মোর্কারম জামে মসজিদে অনুষ্ঠিত এ দোয়া মিলাদের মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবদলের সভাপতি হাবিবুর রহমান জুয়েল, শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাসুম সরদার, জেলা ছাত্রদল নেতা রাহাতুল ইসলাম ও রফিকুল ইসলাম,উপজেলা ছাত্রদলের আহবায়ক মোঃ রুবেল,যুগ্ম আহবায়ক রিয়াজ হাওলাদার, শফিকুল ইসলাম ও শাহাদাৎ সরদার, সদস্য সচিব সোহান,সরকারি চাখার ফজলুল হক কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক বায়েজিদ আহসান,এবায়দুল ভূঁইয়া,সজিব ও মেহেদী,যুবদল নেতা সাদ্দাম হোসেন,ছাত্রদল নেতা নীরব,নাঈম,সোহেল, রুবেল প্রমুখ।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মোঃ রহমতউল্লাহ। এদিকে স্থানীয় রাজনৈতিক সচেতন মহল বিষয়টিকে ইতিবাচক হিসেবেই দেখছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ