২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

বানারীপাড়ায় বিধবা নারীর তিন সন্তানসহ হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি :: বরিশালের বানারীপাড়ায় শান্তির ধর্ম ইসলামের প্রতি অনুরক্ত হয়ে এক বিধবা নারী তিন সন্তানসহ হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেছেন। এর আগে তার অপর সন্তানও ইসলাম ধর্ম গ্রহণ করেন।

উপজেলার সদর ইউনিয়নের আলতা গ্রামের আবাসনে বসবাসরত প্রয়াত সতিশ চন্দ্র বৈদ্য’র স্ত্রী গিতা রানী বৈদ্য (৪০) তার তিন সন্তান নিয়ে সম্প্রতি বরিশালে নোটারী পাবলিকের মাধ্যমে হলফনামায় নিজের নাম গিতা রানীর পরিবর্তে মুন্নি বেগম,মেয়ে সাথী বৈদ্য’র নাম পরিবর্তন করে সাথী আক্তার,ছেলে সৌরভ বৈদ্য’র নাম শুভ হাওলাদার ও সবুজ বৈদ্য’র নাম আরিফ আহমেদ রেখে ইসলামকে ভালোবেসে ধর্মান্তারিত হন।

এ প্রসঙ্গে ধর্মান্তরিত মুন্নী বেগম বলেন, আমি স্ব-ইচ্ছায় ইসলাম ধর্মকে ভালোবেসে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলমান হয়ে কলেমা পড়ে ইসলাম ধর্মকে গ্রহন করেছি। তাছাড়া কয়েক বছর পুর্বে আমার বড় ছেলে ইসলাম ধর্ম গ্রহন করে। আমার পরিবারের পাঁচজনই এখন আমরা মুসলমান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ