৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

বানারীপাড়ায় বেগম রোকেয়া  দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ায় ‘শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা’ স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও ৫ জয়িতাকে সংর্বধনা দেওয়া হয়েছে।
৯ ডিসেম্বর শুক্রবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে    বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ গোলাম ফারুক বলেন,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে নারীদের গণজাগরণ সৃষ্টি হয়েছে। নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া ও কবি সুফিয়া কামালের স্বপ্ন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবরূপ দিয়েছেন। তাঁর নেতৃত্বে নারী-পুরুষের সম্মিলিত প্রচেষ্টায় দেশ আজ উন্নয়ন ও সমৃদ্ধির শিখরে পৌঁছে গেছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানারীপাড়া উপজেলা নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা,বানারীপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আফরোজা বেগম,আওয়ামী লীগ নেতা ডা. খোরশেদ আলম সেলিম ও বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন। জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চালনায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিপীকা রাণী সেন স্বাগত বক্তব্য রাখেন । এছাড়াও বক্তব্য রাখেন সংবর্ধিত জয়িতা খাদিজা ও জয়িতা মাহমুদার পক্ষে তার নাতনি মাহিয়া মৌ প্রমুখ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আফসানা আরেফিন,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তার হোসেন মোল্লা,সাবেক যুগ্ম সম্পাদক ও মানবাধিকার কমিশনের সভাপতি এটিএম মোস্তফা সরদার,থানার উপ-পরিদর্শক জাহাঙ্গির হোসেন,পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হায়দার আলী,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে প্রতিকুলতাকে জয় করে জীবন যুদ্ধে জয়ী ৫ জয়িতা এরিনুমা খানম,সালেহা খাতুন,মাহমুদা,ফাতিমা ও খাদিজাকে ক্রেষ্ট,সনদ ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে সংবর্ধনা দেওয়া হয়

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ