১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বানারীপাড়ায় স্ত্রীর পায়ের রগ কেটে দেওয়া ঘাতক স্বামী গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশালের বানারীপাড়ায় যৌতুকের দাবিতে তিন বছরের শিশু সন্তানের সামনে মারধর করে স্ত্রীর পায়ের রগ কেটে দেয়া মামলার আসামি ঘাতক রাসেল বালীকে (৩০) গ্রেফতার করেছে থানা পুলিশ।
বর্বরোচিত এ ঘটনার এক মাস পাঁচদিন পর পুলিশের অভিযানে গ্রেফতারকৃত রাসেল বালীকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে রবিবার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার গ্রামের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

সূত্রমতে, গত ৩ অক্টোবর সকালে বানারীপাড়া পৌর শহরের ৬নং ওয়ার্ডের দুলাল বালীর বাসার সামনের রাস্তায় বসে শিশু সন্তানের সামনে গৃহবধূ হ্যাপি বেগমের পায়ের রগ কেটে দেয় তার ঘাতক স্বামী রাসেল বালী। গুরুতর অবস্থায় গৃহবধূ হ্যাপিকে প্রথমে বানারীপাড়া উপজেলা হাসপাতালে ও ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার পায়ে অস্ত্রোপাচার করা হয়।

এ ঘটনায় ৪ অক্টোবর আহত গৃহবধূর পিতা রাজ্জাক হাওলাদার বাদি হয়ে বানারীপাড়া থানায় ঘাতক রাসেল, তার বাবা হাসান বালী, মা খাদিজা বেগম ও চাচাতো ভাই জসিম বালীকে আসামি করে মামলা দায়ের করেন।

আহত গৃহবধূর বাবা জানান, সৈয়দকাঠি ইউনিয়নের হাওড়াবাড়ি এলাকার হাসান বালীর পুত্র ধান ব্যবসায়ী রাসেলের সাথে ১০ বছর পূর্বে সামাজিকভাবে তার মেয়ের বিয়ে হয়। তাদের সংসারে রিমি (৯) ও রাতুল ( ৩) নামের দুটি সন্তান রয়েছে। তিনি আরও জানান, তিন লাখ টাকা যৌতুকের দাবিতে হ্যাপিকে দীর্ঘদিন থেকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলো রাসেল। স্বামীর যৌতুকের চাহিদা মেটাতে হ্যাপি তার স্বর্ণালঙ্কার বন্ধক রেখে ৩৬ হাজার টাকা দিলেও বাকী টাকার জন্য তার ওপর নির্যাতন অব্যাহত থাকে।

সর্বশেষ