১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বানারীপাড়া থানার নবাগত ওসি হেলাল উদ্দিনের যোগদান

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি॥ চৌকস পুলিশ ইন্সপেক্টর মো. হেলাল উদ্দিন বরিশালের বানারীপাড়া থানায় অফিসার ইরচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন। ২৬ আগস্ট বুধবার সকালে তিনি এ যোগদান করেন। ওসি হিসেবে এটা তার প্রথম কর্মস্থল। বানারীপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) জাফর আহম্মেদ সহ সহকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে বরণ করে নেন।

প্রসঙ্গত, মো. হেলাল উদ্দিন ২০১৭ সালের জুন মাসে ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে উজিরপুর মডেল থানায় যোগদান করেন। সেখানে সততা ও কতর্ব্যনিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করে সুনাম ও প্রশংসা কুড়িয়েছেন। দূরদর্শি সম্পন্ন ট্যালেন্ট এ পুলিশ কর্মকর্তা উজিরপুরের বেশ কয়েকটি ক্লু-লেস মামলার তদন্ত করে রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করে পুলিশ বিভাগের মুখ উজ্জ্বল করেন। তিনি চলতি বছর বরিশাল রেঞ্জে ৪র্থ বারের মতো শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়ে ডিআইজি মোঃ শফিকুল ইসলাম- বিপিএম (বার) পিপিএম ও জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম-বিপিএম’র কাছ থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদ অর্জণ করেন।

ধর্মভিরু পুলিশ ইন্সপেক্টর মো. হেলাল উদ্দিন কোভিড-১৯ প্রাণঘাতি নভেল করোনাকাল সহ বিভিন্ন সময় দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। উজিরপুর থানা থেকে পদোন্নতি দিয়ে বানারীপাড়া থানায় অফিসার ইনচার্জ হিসেবে পদায়ন করায় বানারীপাড়া থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দীন মহান রাব্বুল আলামিন ও বরিশাল রেঞ্জের ডি.আই.জি. শফিকুল ইসলাম-বিপিএম(বার),পিপিএম ও পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম-বিপিএম (বার)’র প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে নিজের জিরো টলারেন্সে অবস্থানের কথা জানিয়ে তিনি এলাকার আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে তার ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা এবং নিষ্ঠার সঙ্গে পালন করতে সবার সহযোগিতা কামনা করেছেন। প্রসঙ্গত বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল সম্প্রতি ঢাকায় শিল্প পুলিশে বদলী হওয়ায় ইন্সপেক্টর হেলাল উদ্দিন তার স্থলাভিসিক্ত হন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ