১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

বাবলু জমাদ্দার নিলতী সম্মিলিত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালী উপজেলার প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজ সেকব ও শিক্ষা অনুরাগী মোঃ মামুন হোসাইন বাবলু জমাদ্দার। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিদ্যালয়ের নবনির্বাচিত সদস্যদের প্রথম সভায় সর্বসম্মতিক্রমে তিনি সভাপতি নির্বাচিত হন।
কাউখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটি নির্বাচন ২০২৩-এর প্রিজাইডিং অফিসার মোঃ হান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিদ্যালয়ের নবনির্বাচিত অভিভাবক সদস্য মোঃ বাবলু মীর, মোঃ সাখাওয়াত হোসেন, মোঃ ফারুক হোসেন, মোঃ মোস্তফা হাওলাদার, সংরক্ষিত মহিলা সদস্য রুমানা আক্তার, সাধারণ শিক্ষক সদস্য পার্থ মিস্ত্রি ও আল আমিন খান, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য সুমা দেবনাথ উপস্থিত ছিলেন।
সভায় নবনির্বাচিত অভিভাবক সদস্য মোঃ বাবলু মীর সভাপতি হিসেবে মোঃ মামুন হোসাইন বাবলু জমাদ্দারের নাম প্রস্তাব করলে সকল সদস্য এই প্রস্তাবকে সমর্থন করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তাকে সভাপতি নির্বাচিত করা হয়।
এর আগে ১৩ সেপ্টেম্বর বিদ্যালয়ের অভিভাবক সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মো. বাবুল মীর ( ১১৫ ) ভোট, মো. সাখাওয়াত হোসেন (১০৬ ) ভোট, মোঃ ফারুক হোসেন ( ১০০) ভোট ও মো. মোস্তফা হাওলাদার ( ৯৬ ) ভোট পেয়ে নির্বাচিত হন। নির্বাচনে অভিভাবক সদস্য পদে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ওই নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে রুমা আক্তার, সাধারণ শিক্ষক পদে পার্থ মিস্ত্রি ও আল আমিন খান রাসেল এবং সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য পদে সুমা দেবনাথ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি বাবলু জমাদ্দার বলেন, নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের সভাপতি নির্বাচিত করায় অভিভাবক সদস্য, শিক্ষকবৃন্দসহ এলাকাবাসীর নিকট কৃতজ্ঞতা জানান।
এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও এলাকার শিক্ষার প্রসারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সর্বশেষ