২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বাবা-মায়ের সাথে ঈদ করা হলো না এনজিও কর্মী নাছিরের

পিরোজপুর প্রতিনিধি: ঈদের ছুটিতে বাবা-মার সাথে ঈদ করতে আসার পথে মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে মো. নাছির ফকির (৩০) নামের এক এনজিও কর্মীর মৃত্যু হয়েছে। তিনি জেলার সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের কাথুরিয়া গ্রামের ইদ্রিস আলী ফকিরের ছেলে। দূর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১১ মে) রাতে জেলার নাজিরপুর উপজেলার ভাইজোড়া নাম স্থানে। এ সময় তাকে বহন করা মোটর সাইকেল চালক একই এনজিও’র কর্মকর্তা মো. খোকন শেখ (২৬) গুরুতর আহত হয়েছেন।

নিহতের খালাতো ভাই মো. ওবায়দুল ইসলাম জানান , নিহত ওই যুবক রিক নামের একটি এনজিও’র কেডিট অফিসার হিসাবে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ব্রাঞ্চে কর্মরত ছিলেন। তিনি বাবা-মার সাথে ঈদ করতে ওই দিন রাতে একই এনজিও’র একই ব্রাঞ্চে কর্মরত তার বন্ধু ব্রাঞ্চ ম্যানেজার খোকন শেখের সাথে মোটর সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ঈদের পর তার বিয়ে করার জন্য দিন তারিখ ঠিক করে মেয়ে পক্ষের সাথে কথা পাকাপাকি হয়েছিলো।
মোটর সাইকেল চালক এনজিও কর্মকর্তা খোকন শেখ জানান, আমারা ২ জনে মোটর সাইকেলে করে ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে পিরোজপুর- নাজিরপুর সড়কের ভাইজোড়া নামক স্থানে বসে মোটর সাইকেলের পিছনে বসে থাকা নাছির ফকির হঠাৎ পড়ে যায়। তার পড়ে যাওয়ার ধাক্কায় আমি মোটর সাইকেলটি’র নিয়ন্ত্রন হারিয়ে পড়ে আহত হই। তবে গুরুতর অবস্থায় নাছির ফকিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অশেষ প্রতীম রায় বলেন, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ