বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাবুগঞ্জের তিন ভূমি অফিস পরিদর্শনে উপ-ভূমি সংস্কার কমিশনার

বাবুগঞ্জের তিন ভূমি অফিস পরিদর্শনে উপ-ভূমি সংস্কার কমিশনার

Print Friendly, PDF & Email

বরিশাল বাণী:

স্বাস্থ্যবিধি মেনে বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন করেছেন। ১৩ আগস্ট ২০২০ তারিখ বৃহস্পতিবার তিনি উক্ত ভূমি অফিসসমূহ পরিদর্শন করেন।

গতকাল বেলা ২:০০ টায় প্রথমে তিনি বাবুগঞ্জ উপজেলা ভূমি অফিস পরিদর্শনে যান এবং ভূমি অফিসের সার্বিক কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এসময় তিনি পেন্ডিং ই-নামজারিসমূহ দ্রুত আইনানুগভাবে নিষ্পত্তিকরণের র্নিদেশনা দেন। এছাড়া যে সকল হাট-বাজারের পেরীফেরি নির্ধারণ করা হয়নি তা অতি সত্বর পেরীফেরিভূক্তকরণ, চান্দিনা ভিটি ও অর্পিত সম্পতির লীজ আইনানুগভাবে নবায়ন, মিস কেইস ও অডিট আপত্তিসমূহ দ্রুত নিষ্পত্তিকরণ, দেওয়ানী মামলার এসএফ যথাসময়ে প্রেরণ,সিকস্তি ও পয়স্তি জমির এডি লাইন নির্ধারণ, প্রভৃতি বিষয়ের উপর গুরুত্বারোপ করেন। এরপর তিনি একে একে রহমতপুর ইউনিয়ন ভূমি অফিস এবং মাধবপাশা ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। এখানে তিনি খাস জমিসহ সরকারি সকল সম্পত্তি সঠিকভাবে সংরক্ষণ, তলব বাকী অর্থ্যাৎ ২ নং রেজিস্টার হোল্ডিং ওয়ারী সরেজমিন পরিদর্শনপূর্বক হালনাগাদ করার নির্দেশনা দেন।

এছাড়া এ সময় তিনি স্বাস্থ্যবিধি মেনে ভূমি অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীকে নিষ্ঠা ও সততার সাথে সেবা নিতে আসা জনগণের প্রতি দায়িত্ব পালনের আহবান জানান। এসময় তার সাথে বাবুগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান খান এবং ভূমি অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 258 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani