১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে অপরাধ প্রতিরোধে গণ সমাবেশ অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ বাবুগঞ্জে চুরি,মাদক বিক্রয়,মাদক সেবন ও নানা প্রকার অপরাধ প্রতিরোধের লক্ষ্যে গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের আনোয়ার উদ্দিন মাদ্রাসা মাঠে মাদক চুরি ছিনতাই ও অপরাধ প্রতিরোধ এ গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

“আর নয় প্রতিবাদ;এবার হবে প্রতিরোধ” এই শ্লোগানকে সামনে রেখে মাদক ও অপরাধ প্রতিরোধে অনুষ্ঠিত গণ সমাবেশে সমাজ সেবক রেজাউল করিম ও মোঃ জাকির হোসেন’র সঞ্চলনায় চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিচুর রহমান সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এয়ারপোর্ট থানার অফিসার ইন চার্জ মোঃ জাহিদ বিন আলম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি, মাদক ও অপরাধ বিস্তার রোধে এলাকাবাসীর সহযোগিতা কামনা করেছেন। তিনি বলেন সবার সহযোগিতা পেলে অবশ্যই এয়ারপোর্ট থানা এলাকা থেকে মাদক মুক্ত করা সম্ভব হবে।

এছাড়াও মাদক ও অপরাধ বিরোধী গণ সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খালেদা ওহাব,সাবেক ভাইস চেয়ারম্যান সমাজ সেবক মোঃ আজিজুর রহমানঅলিদ, চাঁদপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শামসুল আলম ফকির,বীর মুক্তিযোদ্ধা আঃ করিম হাওলাদার, আ’লীগ নেতা মোঃফারুক মীর,ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া,বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চরবাড়িয়া ইউনিয়ন আ’লীগ সাবেক সভাপতি আঃ খালেক হাওলাদার, আ’লীগ নেতা মোঃ শহিদুল ইসলাম (ইতালি শহিদ) সমাজ সেবক মোঃ বাবুল আমীন,বীর মুক্তিযোদ্ধা গহর আইয়ুব,ক্বারী আঃ রাজ্জাকসহ স্থানীয় শিক্ষক,সমাজ সেবক,ইমামসহ সর্বস্থরের মানুষ উপস্থিত ছিলেন।

সর্বশেষ