৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বাবুগঞ্জে অর্ধকোটি টাকা নিয়ে লাপাত্তা ভূয়া এনজিও পিডিএফ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাবুগঞ্জ প্রতিনিধি॥
বরিশালের বাবুগঞ্জে লোন দেওয়ার কথা বলে মাত্র ১৫ দিনের মাথায় সাধারণ জনগনের কাছ থেকে আনুমানিক অর্ধকোটি টাকা নিয়ে লাপাত্তা হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগীরা। জানাযায়, জুলাইয়ের প্রথম সপ্তাহে উপজেলার খানপুরা জলিল মোল্লার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে পিপলস্ ডেভলপমেন্ট ফাউন্ডেশন (এম আর এ রেজিঃ নং- ০৩৬৬৫ ০২৮৩৭ ০০৩৪২ ) নামের একটি সাইনবোর্ড ঝুলিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সদস্য সংগ্রহ ও লোন কার্যক্রম শুরু করে চক্রটি। তথ্য মতে লোন দেওয়ার কথা বলে দুইশতাধিক মানুষের কাছ থেকে সঞ্চয় বাবদ ২০-৩০ হাজার টাকা করে উত্তলন করেন মাঠ কর্মী মিজানুর রহমান নামের এক ব্যক্তি। ব্রাঞ্চ ম্যানেজার আবুল কালাম পরিচয়ে ০১৩০৮৬৪২২৩৫ নম্বর থেকে লোন প্রত্যাশিদের সাথে কথা বলেছে। ২২ জুলাই বুধবার সকালে লোন প্রত্যাশিরা অফিসে এসে জানতে পারে ২১ জুলাই থেকে অফিসে কেউ আসে না, সঞ্চয়ের টাকা নিয়ে ফোন বন্ধ করে লাপাত্তা হয়ে গেছে । প্রতারনার শিকার চাঁদপাশা এলাকার সুমন বলেন, আমার দোকানে ব্যবসায়ের জন্য ২ লক্ষ টাকা লোন দেওয়ার কথা বলে ২০ হাজার টাকা নিয়ে গেছে। এরকম মাধবপাশার ইকবাল ,রহমতপুরের সাকিল প্রতারনা শিকার হয়েছে বলে জানিয়েছে।
অফিসরুম ভারা দেওয়া মালিকের ভাই স্থানীয় ইউপি মেম্বার সুলতান মোল্লা জানায় আগামী শুক্রবার ভারার বিষয়ে ডিট কথা ছিলো কিন্তু তারা ২১ জুলাই থেকে কেউ অফিসে আসছে না। সবার ফোন নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে ।

সর্বশেষ