৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

বাবুগঞ্জে গৃহ ভেঙ্গে রাস্তা তৈরির মামলায় প্রধান আসামী দেলোয়ার গ্রেফতার

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বাবুগঞ্জের উত্তর রহমতপুর আলী মার্কেট সংলগ্ন একটি বাড়িতে প্রবেশের পুরানো চলা চলের পথ আটকিয়ে পুলিশের নির্দেশ অমান্য করে অন্যের ঘরের বারান্দা জোরপূর্বক ভেঙ্গে রাস্তা তৈরির ঘটনায় বরিশাল এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। (১৫ অক্টোবর) শুক্রবার মৃত সেকান্দার আলীর ছেলে মনিরুজ্জামান সোহেল বাদী হয়ে নামধারী ৫ জনকে ও ৮/১০জনকে অজ্ঞাতনামা আসামী করে এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করে। মামলা নং-২১। নামধারী আসামীরা হলেন-মোঃ দেলোয়ার হোসেন(৪২), মোঃ ইব্রাহীম(৪০) ,মোঃ স্বজল(২১), মোঃ সোহাগ ওরফে কালা সোহাগ(২৮), নুরু হাওলাদার(৬০)।
মামলার প্রধান আসামাী উজিরপুরের জিজি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক দেলোয়ার হোসেন কে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।
মামলার তদন্তকারি অফিসার এসআই তুহিন বলেন, ঘরের বারান্দা জোরপূর্বক ভেঙ্গে রাস্তা তৈরির ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামী দেলোয়ার হোসেন কে গ্রেফতার করা হয়েছে।
এয়ারপোর্ট থানার ওসি কমলেস চন্দ্র হালদার বলেন, মামলা দায়েরের পরপর প্রধান আসামীকে গ্রেফতারপূর্বক জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য বৃহস্পতিবার সকাল ১০টায় রহমতপুর আলী মার্কেট সংলগ্ন হাওলাদার বাড়িতে একদল সন্ত্রাসী নিয়ে মৃত মোঃ সেকান্দার আলী হাওলাদারের পূত্র অসহায় সোহেল হাওলাদারের গৃহের বারান্দা ভেঙ্গে জোর পূর্বক নতুন রাস্তা বের করছেন শিক্ষক দেলোয়ার হোসেন । গৃহ ভেঙ্গে সরিয়ে নেয়ার ভিডিও ফাঁস হলেও অভিযুক্ত দেলোয়ার হোসেন বলেন, আমি ঘরের বারান্দা ভাঙ্গিনি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ