১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূকে মারধর 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বরিশালের বাবুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূ মুন্নি আক্তার(৩০) কে মারধর করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকাল সাড়ে চারটায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে । আহত গৃহবধূ ওই থানার বকশীর চর গ্রামের বাসিন্দা কবির ঢালী এর স্ত্রী । বর্তমানে তিনি মুমূর্ষ অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে ।

আহত সূত্রে জানা যায়, মুন্নি আক্তার বাড়িতে একা থাকে । তাই তিনি একটি পোষা প্রাণী কুকুর পোষেন । সেই কুকুরটি কয়েকদিন পূর্বে একই এলাকার বাসিন্দা নজর আলী মিয়ার ছেলে জামাল মিয়া মেরে ফেলে । কুকুর মেরে ফেলার বিষয়টি জিজ্ঞেস করতে গেলে মুন্নি আক্তার এর জাল লাখি বেগম কে এলোপাথালি মারধর শুরু করে । এ সময় তার চিৎকার শুনে মুন্নি আক্তার ছুটে গেলে তাকেও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জামাল , রুমা ,মালা সহ অজ্ঞাত ২/৩ জন সন্ত্রাসীরা এ হামলা করে ।
পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে শেবাচিমে প্রেরণ করে । বর্তমানে তিনি এ হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মেডিকেলের কাগজপত্র নিয়ে মামলা দায়ের করা হবে বলে ও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ