১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন পিরোজপুরে তুচ্ছ ঘটনায় যুবককে পিটিয়ে জখম

বাবুগঞ্জে দেনাদারের হুমকিতে সফিজ উদ্দিনের মৃত্যু !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :
বরিশাল জেলার বাবুগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে দেনাদারের হুমকিতে মৃত্যু হয়েছে পাওনাদার মো: সফিজ উদ্দিন হাওলাদার’র। এই মর্মে বাবুগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন সফিজউদ্দিনের পুত্র মো: সরোয়ার হোসেন।
অভিযোগ সূত্রে জানাযায়, সফিজ উদ্দিনের অবসরকালীন ১৫লক্ষ ও জমি বিক্রয়ের ২০লক্ষ ৬৫হাজার টাকা বিভিন্ন অজুহাতে ধার নেন উপজেলার পশ্চিম ভুতেরদিয়া গ্রামের মৃত সালাম ফকিরে পুত্র জাকির ফকির, আনোয়ার ফকির এবং বাহেরচর ঘোষকাঠি এলাকার মৃত আরজ আলী চৌকিদারের পুত্র হুমায়ুন ফকির। চলতি বছরের ফেব্রæয়ারি মাসের ২তারিখ তাদের কাছে টাকা ফেরৎ চাইলে দেবো দিচ্ছি বলে ঘুড়াতে থাকে। মার্চ মাসের ৩ তারিখ তাদের কাছে পূনরায় টাকা চাইলে তারা সাব জানিয়ে দেয় তাদের কাছে কোন টাকা পাবেনা। একথা শুনার সাথে সাথে সফিজ উদ্দিন স্ট্রোক করেন এবং চিকিৎসাধীন অবসস্থায় তার মৃত্যু হয়।
২৮জুন সন্ধ্যা সাড়ে ৭টায় বাবার পাওনা টাকা চাইতে যায় সরোয়ার। তখনও তারা কোন টাকা পাবেনা বলে সাব জানিয়ে দেয় এবং সরোয়ার হোসেনকে খুন জখমের হুমকি প্রদান করে।

সর্বশেষ