২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

বাবুগঞ্জে প্রানি সম্পদ প্রদর্শনী উদ্বোধন

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ প্রতিনিধিঃ

উপজেলার
প্রাণিসম্পদের উৎপাদন সমৃদ্ধির জানান দিতে অনুষ্ঠিত হয়েছে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী।
বাবুগঞ্জ উপজেলা রহমতপুর প্রানিসম্পদ চত্বরে উপজেলা প্রানীসম্পাদক দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালে এর বাস্তবায়নে প্রানিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প, প্রানিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রানিসম্পদ মন্তনালয়ের সহযোগিতায় প্রানিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৫ জুন সকালে বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে ভেটেরিনারি সার্জন আবু সালেহ মোঃ ইফাদ ইশতিয়াকের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল আহমেদ আজাদ, বাবুগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মোঃ গোমাল মাওলা।এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, বাবুগঞ্জ উপজেলা ডেইরি ফার্মের সফল উদ্যোক্তা মোঃ হারুন অর রশিদ, জাহাঙ্গীর নগর ইউনিয়নের প্রাণি কল্যান উপ কেন্দ্র ও কৃতিম প্রজণন পয়েন্ট এর উপসহকারী প্রাণিসম্পদ অফিসার মোঃ নিয়াজুল ইসলাম সহ বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন খামারি ও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন ।

সারাদেশে ৬১ জেলার ৪৬৫ টি উপজেলা সদরে একযোগে দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হচ্ছে। তারই অংশ হিসেবে বাবুগঞ্জ উপজেলায় উপজেলা প্রাণিসম্পদ মাঠ প্রাঙ্গন রহমতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। উক্ত প্রদর্শনীতে প্রায় অর্ধশতাধিক স্টল অংশ গ্রহণ করেন। স্টলে গরু, ছাগল, হাঁস, মুরগী, কবুতর, পোশা প্রাণী ও প্রাণিসম্পদ প্রযুক্তি প্রদর্শন করা হয়।প্রদর্শনীতে অংশ গ্রহণের জন্য আকর্ষনীয় পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ