১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জ আওয়ামীলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশাল বাবুগঞ্জ উপজেলা মাধবপাশা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা সৈয়দ তোরাবআলী কে হত্যা চেষ্টা করায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধায় মাধবপাশা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে সাবেক ইউপি চেয়ারম্যান ও মাধবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন হাওলাদার সভাপতিত্বে বক্তারা বলেন,

গত বৃহস্পতিবার ১৬ ই সেপ্টেম্বর রাত ১০.৩০ মিনিট সময় মাধবপাশা ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা সৈয়দ তৈয়ব আলী মাধবপাশা বাজার থেকে বাড়ি ফেরার পথে স্থানিয় রাকিবুল হাওলাদার, সাকিবুল হাওলাদার, শান্ত, হাসান,আরবাশেক, সহ একদল সন্ত্রাসীরা
তৈয়ব আলীর উপর অতর্কিত হামলা চালায় এসময় তৈয়বর আলীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এবিষয় এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন আওয়ামীলীগের নেতা সৈয়দ তৈয়ব আলী। হত্যা চেষ্টা করার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে যথাযথ বিচার ও শাস্তি নিশ্চিত করার আহবান জানানো হয়।

সমাবেশে বক্তব্য রাখেন
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আহমেদ স্বপন সরদার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোসলেম আলী সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুল সমাদ্দার সহ মাধবপাশা সকল ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ।
###

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ