৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

বাবুগঞ্জ আশ্রয়ণ প্রকল্পের হতদরিদ্রদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন ইএনও

শফিকুল ইসলাম, বাবুগঞ্জ প্রতিনিধিঃ
বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মুশুরিয়া আশ্রয়ন প্রকল্পের ভূমিহীন হতদরিদ্র ৫৭টি পরিবারের মাঝে মাস্ক ও শিশুখাদ্যসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
শুক্রবার (২৫ সে সেপ্টেম্বর ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম এই খাবার নিয়ে যান।আশ্রয়ণ প্রকল্পের ভূমিহীন হতদরিদ্র পরিবারগুলোর মাঝে সরকারের দেওয়া সহযোগিতা প্রত্যেক পরিবারের মাঝে পৌঁছে দেন।
0বিতরণকৃত খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে গুঁড়াদুধ, নুডলস, বিস্কুট ও চানাচুর এবং খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, ডাল ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, লবণ ১ কেজি, চিড়া ১ কেজি, চিনি ১.৫ কেজি ও মুড়ি ৫০০ গ্রাম।

এসময় উপস্থিত ছিলেন মাধবপাশা ইউনিয়ন চেয়ারম্যান জয়নাল আবেদিন। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, ইউপি সদস্য মোঃ সুমন শরিফ,আশ্রয়ন প্রকল্পের সভাপতি মোঃ ইয়াকুব আলীসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম বলেন,
বরিশাল জেলার সুযোগ্য জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান মহোদয় এর দিক নির্দেশনায় বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের গোয়ালদী মুশুরিয়া আশ্রয়ন প্রকল্পের নিবাসী ৫৭টি পরিবারের মাঝে মাস্ক ও শিশুখাদ্যসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
করোনা ভাইরাস প্রাদুর্ভাব চলমান থাকায় এ আশ্রয়নের বাসিন্দাদের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে ইতোমধ্যে এ আশ্রয়নের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে, আজ মাস্ক, শিশুখাদ্যসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং এ আশ্রয়নের পুকুরে শীগ্রই ঘাটলা স্থাপন ও এ আশ্রয়নে একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করা হবে। এ আশ্রয়নের ব্যারাকগুলো মেরামত কার্যক্রমের অংশ হিসেবে ইতোমধ্যেই উপজেলা প্রকৌশলী, বাবুগঞ্জ, উপজেলা ভূমি অফিসের কানুনগো ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এর সহযোগিতায় প্রাক্কলন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ